আড়াইহাজারের বিশনন্দী ফেরী ঘাট হতে ৭১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ শুক্রবার (১৯ মার্চ) বিকালে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরীঘাট এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ব্রাহ্মণবাড়ীয়া হতে নারায়ণগঞ্জগামী একটি মিনি ট্রাক তল্লাশী করে ৭১ কেজি গাঁজা উদ্ধার ও গাঁজা পরিবহনের দায়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, নূরে আলম (৪০) ও মোঃ আলাউদ্দিন (৫০)। এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মিনি ট্রাক ও ১১৫টি প্লাস্টিকের ক্যারেট জব্দ করা হয়।
র‌্যাব-১১ এর উপঅধিনায়ক মেজর হাসান শাহরিয়ার শনিবার (২০ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী নূরে আলম ও আলাউদ্দিন ভোলা জেলার বোরহানউদ্দিন থানাধীন বোরহানউদ্দিন পৌরসভার কুতুবা এলাকার বাসিন্দা। তারা উভয়ই চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে তারা উভয়ই মাদক ব্যবসার দায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়। তাদের বিরুদ্ধে ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল।
তিনি আরো জানান, গাঁজার একটি বড় চালান নিয়ে উক্ত ব্যক্তিদ্বয় ব্রাহ্মণবাড়ীয়া জেলা হতে বিক্রয় ও সরাবরাহের জন্য নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরীঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ৭১ কেজি গাঁজাসহ উক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে নিবিড় জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মিনি ট্রাকযোগে সবজি পরিহনের আড়ালে প্লাস্টিকের তৈরি ক্যারেটের ভেতরে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। চালক ও হেলপার হিসেবে পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email