আড়াইহাজারের তিনটি ইউনিয়ন শাখা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা উচিৎপুরা, খাগকান্দা ও বিশন্দী ইউনিয়ন শাখা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) বেলা ১১টায় আড়াইহাজার উপজেলাধীন পাচরুখী এলাকায় দিনব্যাপী এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, ৭ মার্চ যদি স্বাধীনতা ঘোষণা হয়ে থাকে তাহলে সংবিধানে ৭ মার্চকে কেন স্বাধীনতা দিবস হিসেবে অন্তর্ভুক্ত করা হলো না। তখনতো আওয়ামী লীগ সরকারই ক্ষমতায় ছিলেন। তারাই তো সংবিধান প্রণয়ন করেছিলেন। ১৯৭৩ সালে সংসদে এই সংবিধান পাস হয়েছিল।
তিনি আরও বলেন, মরহুম শেখ মজিবুর রহমান জানতেন ২৬শে মার্চে চট্রগ্রাম সেনানিবাসে জিয়াউর রহমান যে ঘোষণা দিয়েছিলেন। তাই তিনি ২৬শে মার্চকে স্বাধীনতা দিবস হিসেবে সংবিধানে অন্তর্ভুক্ত করেছিলেন। সুতরাং জিয়াউর রহমান যে স্বাধীনতার ঘোষক তা অস্বীকার করার কোন সুযোগ নেই। ইতিহাসকে বিকৃত করা যাবে। কিন্তু সঠিক ইতিহাসকে মুছে ফেলা যাবে না।
আড়াইহাজার উপজেলা বিএনপি’র আহ্বায়ক ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব জুয়েল আহম্মেদের সঞ্চালনায় সম্মেলন বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতি, শফি উদ্দিন শফু, যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহমুদুল্লাহ লিটন, আড়াইহাজার বিএনপির সদস্য আবুল কালাম ভূঁইয়া, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাজমুল হাসান বাচ্চু, আহ্বায়ক আলমগীর হোসেন সাকিব, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন। আরও উপস্থিত ছিলেন উঠিৎপুরা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক এড. আনোয়ার হোসেন রানা, সদস্য সচিব মঞ্জুর খান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হানিফ মেম্বার, খাগকান্দা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হাজী বেলায়েত হোসেন, সদস্য সচিব মো. জাকারিয়া, বিশন্দী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক গাজী মাসুদ এবং সদস্য সচিব খাজা মাঈনুদ্দিন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী জাকির হোসেন প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৯-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ