আমি সবসময় দল মত নির্বিশেষে কাজ করেছি : আইভী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সবসময় দল মত নির্বিশেষে কাজ করছি। কখনও আওয়ামী লীগ বা বিএনপি দেখিনি। সকলের সাথে কথা বলার চেষ্টা করেছি, সকলের কাজ করে দেয়ার চেষ্টা করেছি। তাই আমি মনে করি, আপনাদের কাছে আমার দাবি আছে ভোট চাওয়ার, আপনারা যে দলই করেননা কেন।
শনিবার (১ জানুয়ারী) সিদ্ধিগঞ্জের বটতলা এলাকায় কাউন্সিলর প্রার্থী শাহজালাল বাদলের বাড়ির সামনে আয়োজিত এক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন ।
আইভী বলেন, আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। ২০১১ সালে এসেছিলাম, আপনারা আমাকে ভোট দিয়েছিলেন। ২০১৬ সালে শেখ হাসিনার নৌকা প্রতীক নিয়ে এসেছিলাম। আপনারা আমাকে সেই প্রতীকে এই এলাকা থেকে ভোট দিয়েছিলেন। আমি এই ওয়ার্ডে ১০০ কেটি টাকার কাজ করেছি। এটা আপনাদের ট্যাক্সের টাকায়। আপনারা ট্যাক্স দেন পাঁচ-ছয় কোটি টাকা। বাকি টাকা মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন। কারণ নৌকায় ভোট দেওয়ার ফলে মাননীয় প্রধানমন্ত্রীরও আপনাদের প্রতি দায়বদ্ধতা থাকে। যে কাজগুলো আপনারা চান সেগুলো করে দেওয়ার জন্য তিনি তার মেয়রকে টাকা দেয় বলেই কাজ করতে পারি।
তিনি আরও বলেন, এটা স্থানীয় সরকার নির্বাচন। আপনারা নৌকা মার্কায় ভোট দিলে এমন না যে দেশে পরিবর্তন হয়ে যাবে। আজকে যারা হাতি মার্কায় নির্বাচন করছে তাদের মাঝে রব উঠেছে সরকারকে ধাক্কা দেওয়ার। কোনদিনও সম্ভব নয় এভাবে সরকারকে ধাক্কা দেওয়া। এটা শেখ হাসিনার স্থানীয় সরকার নির্বাচন, জাতীয় নির্বাচন না যে আপনারা মার্কা দেখে নির্বাচন দিবেন। তাই আপনাদের কাছে অনুরোধ নৌকা মার্কায় ভোট দিবেন।
আইভী বলেন, আপনাদের দাবি, এই এলাকায় বড় খেলার মাঠ নাই। আপনাদের কাউন্সিলর আমাকে বহুবার বলেছে এখানে বড় কবরস্থান নাই। আমরা চেষ্টা করব জায়গা একোয়ার করে মাঠ, হসপিটাল আর একটা কবরস্থান করার জন্য। আমাদের নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের চারটা হসপিটাল আছে। আমরা ৮ নং ওয়ার্ডে জায়গা পেয়েছি। প্রধানমন্ত্রী বলেছেন যেখানে জায়গা নেই সেখানে জায়গা একোয়ার করে কাজ করতে হবে। আপনারা চিন্তা করবেন না, আমি সব করে দেব।
আইভী বলেন, জালকুড়িতেই তিনশো কোটি টাকা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। সেখানে ময়লা থেকে বিদ্যুৎ হবে। সেখানে অনেক সুন্দর করে কাজ হচ্ছে। প্রধানমন্ত্রী শিগগিরই এটা উদ্বোধন করবেন। আমরা শীতলক্ষ্যা ব্রীজ করছি, নদীর এপার ওপার যোগাযোগ করার জন্য। এর মধ্যে প্রধানমন্ত্রী দিয়েছেন পাঁচশো কোটি টাকা। খাল খনন করা হয়েছে ,বাকি যেগুলো আছে সেগুলোও খনন করা হবে। আমি কখনো দলবাজি করিনি, দলের উর্ধে উঠে কাজ করেছি।
মেয়রপ্রার্থী আইভী বলেন, ধার্মিক ভাইদের বলতে চাই নৌকার জন্য আপনারা আমাকে ভোট দিবেননা, এটা হতেই পারে না। এই নৌকা বিজয়ের, আওয়ামীলীগের এবং একাত্তরের। সেভাবেই এ নৌকা নূহ আ. এর নৌকা। নূহ নবীর নৌকায় কিন্তু হাতি মানুষ ঘোড়া সব উঠেছিল। নৌকা কিন্তু ডুবেনি, পার হয়ে গিয়েছিল। আজকে যারা বলে নৌকা হাতি উঠিয়ে ডুবিয়ে দিবে, তা কোনদিনও সম্ভব না। কারণ এই নৌকা নূহ আ. এর নৌকা। আপনাদের কাছে দাবি এই নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

সংবাদ প্রকাশঃ  ০১-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ