আব্দুল মতিন খসরুর আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত 

বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ ও উপাধ্যক্ষদের সাথে নিয়ে সাজ্জাদ হোসেনের প্রয়াত
সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন       স্টাফ রিপোর্টার।।    শুক্রবার বিকালে সদ্য প্রয়াত সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সুপ্রিম কোর্টের আইন জীবি সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট আবদুল মতিন খসরু’র রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন স্বপনের  আয়োজনে বুড়িচং – ব্রাহ্মণপাড়ার ৫২ টি মাদ্রার অধ্যক্ষ সহ বিভিন্ন শিক্ষকদের সমন্বয়ে  আব্দুল মতিন খসরু’র আত্মার মাগফিরাত কামনা করে  কুমিল্লা মহানগরীর ধর্মসাগ পশ্চিম পাড়ার নিজ বাস ভবনে আলোচনা সভা, ইফতার মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের আয়োজক মোঃ সাজ্জাদ হোসেন স্বপন বলেন আমাদের সকলের প্রান প্রিয় নেতা ছিলেন এবং জন বান্দর ছিলেন আব্দুল মতিন খসরু। তিনি মানুষের উপকারের জন্য কাজ করেছেন। তিনি কেমন লোক ছিলেন তা মৃত্যুর আগে ও পরে প্রমান করেচেন। তবে খসরু ভাই এর মৃত্যুর পর সকল শ্রেণির মানুষের চোখে পানি পড়েছে এবং শোকাহত হয়েছেন বা শোকের ছায়ায় মানুষকে বিমোহিত করেছে। আমরা সকলে মহান এ ব্যক্তির আত্মার মাগফিরাত কামনা করছি। এছাড়া সাজ্জাদ হোসেন সকলের নিকট আবদুল মতিন খসরু ‘র কোন ভুল ত্রুটি থাকলে নিজ গুনে ক্ষমা করে দেয়ার আহবান জানান।
এসময় মাদ্রাসার অধ্যক্ষদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা অধ্যষ মীর মোঃ ছল্লীম উল্লাহ সেলিম, মাও, অধ্যক্ষ আব্দুল কুদ্দুস, মাও, অধ্যক্ষ আব্দুল মবিন আখন্দ, মাও, আবু সালেহ মোঃ নুর হোসেন, মাও, মোঃ রুহুল আমিন, মাও, মোঃ নুরুল ইসলাম, মাও, মোঃ আবুল বাশার, মাও, মোঃ ছায়ীদুর রহমান, মাও, মোঃ ছাদেকুর রহমান, মাও, এ এন এম আব্দুর রশিদ, মাও,  মোঃ শহীদুল্লাহ্, মাও, মোঃআব্দুল কাদের, মাও, আব্দুর রশিদ ভূইয়া, মাও,মোঃ জাহাঙ্গীর আলম খান, মাও, মোঃ ওবায়দুল্লাহ, মাও, মোঃ ময়নাল হোসেন, মাও, মোঃ নেয়ামত উল্লাহ, মাও, হেলাল উদ্দিন, মাও, মোঃ হাফিজ আহাম্মাদ, মাও, জামালুল হক, মাও, নবী নেয়াজ, প্রমুখ। এসময় মাদ্রাসার অধ্যক্ষ সহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক ও সামাজিক ও গণমাধ্যম কর্মী গন উপস্থিত ছিলেন। সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আব্দুল মতিন খসরু’র রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাও, মোঃ ফরিদ উদ্দিন।সংবাদ প্রকাশঃ  ০১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ