আনন্দ সমাজ উন্নয়ন সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    স্টাফ রিপোর্টার।।   চলমান করোনা ভাইরাস মহামারীর ফলে কর্মহীন- বেকার, হত- দরিদ্র ব্যক্তিদের মাঝে কুমিল্লার বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলার    বিভিন্ন স্থানে আনন্দ সমাজ উন্নয়ন সংস্থা ও আলোকিত যুব উন্নয়ন সংস্থার উদ্যােগে এবং  বাংলাদেশ প্রাথমিক চিকিৎসক ফাউন্ডেশন ও আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে । গত ২৬ মার্চ থেকে এ পর্যন্ত ঢাকা, সিলেট ও কুমিল্লায় প্রায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়। সম্প্রতি আনন্দ সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে ৪০ পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, সংস্থার সভাপতি কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির , সাধারণ সম্পাদক মোঃ হোসেন, অর্থ সম্পাদক মোঃ আল আমিন। সংগঠনের  কালিকাপুরস্থ  প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ  অনুষ্ঠানে মাস্কও প্রদান করা হয়।
এদিকে সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব হাফিজ মোঃ জিলু খান ও সংগঠনের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম রিপন এর সহযোগিতায় কুমিল্লার ব্রাম্মণপাড়া উপজেলার গংগানগর – সালদানদী এলাকার শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা সদস্য মোঃ সফিকুল ইসলাম, বিশিষ্ট লেখক ও সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির,  আনন্দ সমাজ উন্নয়ন সংস্থার মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ সেলিনা আক্তার, আলোকিত যুব উন্নয়ন সংস্থার সহ সভাপতি এস এম জাহের, উপদেষ্টা সদস্য মোঃ আবদুল মান্নান,  আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থার সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, বাংলাদেশ প্রাথমিক চিকিৎসক ফাউন্ডেশনের পরিচালক মোঃ আমিনুল ইসলাম বুলবুল, ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, ২৪ ঘন্টা ডট নেট সম্পাদক বিপ্লব মেহেদী ও সংস্থার সহযোগী ইয়াছমিন আক্তার।
উল্লেখ্য, বাংলাদেশ প্রাথমিক চিকিৎসক ফাউন্ডেশন ও আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থা যে সকল পল্লী চিকিৎসক প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন, তাদের মাঝে পিপিই সহ অন্যান্য চিকিৎসা সামগ্রী বিতরণ করে যাচ্ছেন এবং  গত মার্চ থেকে এ পর্যন্ত আনন্দ সমাজ উন্নয়ন সংস্থা ও  আলোকিত যুব উন্নয়ন সংস্থা নগদ অর্থ, চাল, ডাল, পেঁয়াজ, তৈল, মাস্ক, চিনি, আলু, খেজুর, সেমাই, দুধ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বুড়িচং- ব্রাহ্মণপাড়া উপজেলার তিন শতাধিক পরিবারের মাঝে প্রদান করা হয়।সংবাদ প্রকাশঃ  ১৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email