আদর্শ ও সুন্দর সমাজ গঠন করতে মানুষের কল্যাণে কাজ করতে হবে==পুলিশ সুপার আবদুল মান্নান 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      মোঃ অপু খান চৌধুরী।। জানান =====
শিক্ষা গ্রহণ করে দেশ ও দেশের  মানুষের জন্য কাজ করতে হবে। সুন্দর সমাজ, সুশৃঙ্খল রাষ্ট্রব্যবস্থায় নিজেদের ভূমিকা রাখতে হবে এবং আদর্শ ও সুন্দর সমাজ গঠন করতে মানুষের কল্যাণে কাজ করতে হবে।
গতকাল রোববার দুপুরে থানা পুলিশের উদ্যোগে উপজেলার দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে এক মতবিনিময় সভায় এ কথা বলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার)।
 প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান  আরও বলেন, মাদক, কিশোর গ্যাং, চোরাকারবারি ও অপরাধ মুক্ত সমাজ গঠন করতে হলে মাদক ব্যবসায়ী ও চোরাকারবারিদের সামজিক ভাবে বয়কট করতে হবে। তাদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সমাজের গুরুত্বপূর্ণ স্থান থেকে তাদের সরিয়ে দিতে হবে। তাহলেই মাদক, চোরাকারবারি ও কিশোর গ্যাং মুক্ত একটি সুন্দর সমাজ গঠন করা সম্ভব হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীরা মানুষের জন্য মানুষ হও, মানুষের কল্যাণে কাজ করো সুন্দর সমাজ গঠনে ভূমিকা রাখো।
সভায় সভাপতিত্ব করেন দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) খন্দকার আশফাকুজ্জামন বিপিএম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল।
সঞ্চালনা করেন দীর্ঘভূমি বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাসেকুল ইসলাম রোমান ও দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রুহুল আমীন। উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন নয়ন, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ একরামুল হক, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মো. জাহাঙ্গীর আলম, সহকারী প্রধান শিক্ষক মো. আমীর হোসেন, উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন, শফিক উল্লাহ প্রমুখসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
পরে জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম ব্রাহ্মণপাড়া থানা পরিদর্শক করেন। এসময় তিনি থানা কমপ্লেক্স চত্বরে ফল, ফুল ও ঔষধি গাছের চারা রোপণ করেন।সংবাদ প্রকাশঃ  ২০-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email