আক্কেলপুরে মারধর ও অগ্নিসংযোগের মামলায় গ্রেফতার ৩

সিটিভি নিউজ।। মাহফুজ রহমান   জয়পুরহাট সংবাদদাতাঃ ১২ এপ্রিল, ২১
জয়পুরহাটের আক্কেলপুরে পূর্ব শত্রুতার জের ধরে মারধর, অগ্নিসংযোগের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার গোপিনাথপুর এলাকা দিয়ে সিএনজি যোগে পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, এজাহারভূক্ত আসামী আক্কেলপুর তিলকপুর পশ্চিম শিয়ালাপাড়া গ্রামের হোসেন আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫), ভাটকুড়ি (ডাকেরপুকুর) গ্রামের আব্বাস ফকিরের ছেলে মুনসুর আলী মন্ডল (৪৫), বগুড়ার আদমদিঘী উপজেলার গোরগ্রামের বাবলু হোসেনের ছেলে জয়নাল (২৫)।

মামলা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতরা গত ৬ এপ্রিল পূর্ব শত্রুতার জের ধরে জালাল, বেলাল ও মাসুদকে এলোপাতারি মারধর করার পর গভীর রাতে অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এ ঘটনায় আক্কেলপুর থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের হয়।

তিলকপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার তাইজুল ইসলাম বলেন, এ ঘটনায় আসামীরা সিএনজি যোগে গোপীনাথপুর এলাকা দিয়ে যাচ্ছিল। এসময় পুলিশ ৩ জনকে গ্রেফতার করে এবং সিএনজিতে থাকা আরও ৩ জন আসামী ধানের জমি দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান বলেন, মামলার পর সোমবার দুপুরে তিনজন আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ