আওয়ামী লীগারা দেশটাকে লুটেপুটে খাচ্ছে : এড. সাখাওয়াত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, দেশের মানুষের কল্যাণের জন্য, দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য এবং এদেশে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য আমরা মনে করি এদেশে একটি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি নির্বাচন অনুষ্ঠিত হোক। সেই লক্ষ্যে আজকে আমাদের শপথ আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন সহ নারায়ণগঞ্জবাসীকে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ঝাপিয়ে পড়বো। এই সরকারের পতন ঘটিয়ে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করব।
দেশের সম্পদ আওয়ামীলীগাররা লুটেপুটে খাচ্ছে বলে মন্তব্য করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আজকে যারা প্রকৃতপক্ষ আ’লীগের রাজনীতি করেন তারাও আজকে তাদের দ্বারা বিভিন্নভাবে হয়রানির শিকার হচ্ছেন।
বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রবিবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটে আরাফাত রহমান কোকো স্মরণ সভা উদযাপন কমিটির আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাখাওয়াত হোসেন খান।
আরাফাত রহমান কোকো স্মরণ সভা উদযাপন কমিটির নারায়ণগঞ্জ মহানগর শাখার আহ্বায়ক ও মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, মহানগর কৃষকদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোস্তফা কামাল, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহাম্মেদ, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর থানা ছাত্রদলের সদস্য সচিব লিংরাজ খান, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম আহাম্মেদ বাবু, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম সম্পাদক লিংকন খান, সাংগঠনিক সম্পাদক অপু রহমান, বন্দর থানা যুবদল নেতা সম্রাট হাসান সুজন, মৎস্যজীবী দল নেতা দিলীপ, হানিফ খান, হযরত আলী, যুবদল নেতা পলাশ প্রধান, হৃদয় ভুঁইয়া, মুকুল মিয়া, আল আমিন প্রমূখ।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে আরাফাত রহমান কোকা সহ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। দোয়া শেষে তাবারক মিষ্টি বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ