আইভীর পক্ষে কাজ করতে চাপ দিচ্ছে ডিবি ও পুলিশ ছাত্রলীগের বিলুপ্ত মহানগর কমিটির সভাপতি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করার জন্য ডিবি ও পুলিশের পক্ষ থেকে চাপ দেওয়া হচ্ছে বলে দাবি করেছেন মহানগর ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি হাবিবুর রহমান রিয়াদ।
শনিবার (৮ জানুয়ারি) রাতে নিজ বাসায় সাংবাদিকদের সামনে এমন দাবি করেন রিয়াদ।
রিয়াদ বলেন, শনিবার দুপুরে মেয়র প্রার্থী আইভীর পক্ষে প্রচারণার বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যদের সঙ্গে আমাদের কমিটির সভা চলছিল। এমন সময় শুনতে পাই আমাদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। তারপরও আমরা আমাদের মতবিনিময় সভা শেষ করেছি। পরবর্তীতে আজ রাত ১০ টার দিকে আমার বাসায় প্রায় ১৫ গাড়ি ডিবি, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী আসে। তারা আমাকে মেয়র আইভীর পক্ষে কাজ করার জন্য চাপ প্রয়োগ করে। আমরা তো ছাত্রলীগ করি। আমি তো নিজেই ছাত্রলীগের প্রেসিডেন্ট। আমরা তো এমনিতেই নৌকার পক্ষেই কাজ করবো। যেহেতু জননেত্রী শেখ হাসিনাই এই প্রতীক তুলে দিয়েছেন। আমি আজকে সকালেও আইভীর পক্ষে কাজ করেছি।
তিনি আরও বলেন, আগামীকাল বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারির নারায়ণগঞ্জে আসার কথা। সেজন্য আমরা ১০ হাজার ছাত্র নিয়ে একটি সভা করার আয়োজন করেছিলাম। যারা সবাই নৌকার পক্ষে কাজ করবে। আমরা নারায়ণগঞ্জ ক্লাবে খাবারের জন্য বুকিংও দিয়েছিলাম। কিন্তু অনাকাঙিÍক্ষত কারণে আমাদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। যার কারণে আগামীকালের সভাটিও স্থগিত। আমি জানি না হঠাৎ করে কেনো প্রশাসনের এতো লোক আমার বাসায়। সেজন্য আমার পরিবারের সবাই ভীত, এলাকার সবাইও ভীত।
অভিযোগের সুরে তিনি বলেন, আমার আসলে পুরো বিষয়টা জানা নেই আমার বাসায় আজকে কেনো এতো প্রশাসনের লোক আসলো। তারা চলে যাওয়ার সময় আমাকে বললো আগামীকাল থেকে যেন নৌকার পক্ষে ঠিকমতো কাজ করি। তারা কেনো এমন কথা বললো আমার তা জানা নেই। আমাদের জাহাঙ্গীর কবির নানক ভাই আছেন, বাহাউদ্দীন নাছিম ভাই আছেন, মির্জা আজম আছেন, খোকন সাহা আছেন, আনোয়ার ভাই আছেন। তারা যদি আমাদের কোনো সাংগঠনিক ফাইল চায় আমরা দেবো। আমরা ইতোমধ্যেই ২৭টি ওয়ার্ডের ছাত্রলীগের সদস্যদের নাম পার্টি অফিসে দিয়েছি। এমন করে কতটুকু ভোট বাড়বে বা কমবে তা আমি জানি না। সংবাদ প্রকাশঃ  ০৯-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ