অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলো মোশাররফ হোসেন খান চৌধুরী 

সিটিভি নিউজ।।    আক্কাস আল মাহমুদ হৃদয়।। সংবাদদাতা জানান =
অসহায় ও গরিবদুঃখী মানুষের ঈদের আনন্দ ভাগাভাগি করতে নদগ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ করেন বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ খান চৌধুরী।
(১৩ এপ্রিল ২০২৩) বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল আব্দুল রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সংলগ্নে মোশাররফ হোসেন খান চৌধুরীর নিজ বাড়িতে ধান্যদৌল, কল্পবাস ও নন্দীপাড়া এই তিন গ্রামের দুই শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ বস্ত্র প্রদার করা হয়।
 এসময় উপস্থিত ছিলেন, দৈনিক বুড়িচং – ব্রাহ্মণপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক সৈয়দ আহাম্মদ লাভলু, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন, অর্থ সম্পাদক মোঃ অপু খান চৌধুরী,জাতীয় সাংবাদিক সংস্থার বুড়িচং উপজেলার সাধারণ সম্পাদক ও বুড়িচং প্রেস ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়,
হারুন মেম্বার, এহসান সর্দার, আবু জাহের, আবদুল খালেক, মাওলানা মনির হোসেন, শিরিন সুলতানা, জাকির হোসেন মাস্টার, সফিকুল ইসলাম মাস্টার, শাহ আলম, ইসমাইলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমেরিকা প্রবাসী মোশাররফ হোসেন খান চৌধুরী ব্রাহ্মণপাড়া উপজেলায় ৮টি শিক্ষা প্রতিষ্ঠান ও হাফিজিয়া মাদ্রাসা, ডায়াবেটিস হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত করেন। এছাড়াও তিনি সামাজিক সকল কর্মকান্ডের সাথে নিজেকে নিয়োজিত রেখেছেন।সংবাদ প্রকাশঃ ১৩০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ