অল্প সময়েই পরিচিতি পেয়েছেন গীতিকার শাহারুল ইসলাম সুজন

সিটিভি নিউজ।।   নিজস্ব প্রতিনিধি  জানান ===
ইসলামী সাহিত্য, সংস্কৃতি অঙ্গনে শাহারুল ইসলাম সুজন একজন সফল কবি ও গীতিকার। কয়েকবছর ধরে সাহিত্য রচনার পাশাপাশি ইসলামী সংগীত নিয়ে কাজ করছেন শাহারুল।
উদীয়মান এই গীতিকারের জন্ম সুন্দরবনের কোলঘেঁষা- খুলনা জেলার কয়রা উপজেলার হলুদবুনিয়া গ্রামে। পিতা আকবর হোসেন ও মাতা শেফালি খাতুন। চার ভাইবোনের মধ্যে তিনি কণিষ্ঠ।
ছোট থেকেই সাহিত্য, সংস্কৃতির প্রতি আকৃষ্ট ছিলেন তিনি। প্রাথমিক, মাধ্যমিক শেষে উচ্চমাধ্যমিকে এসে বাংলাদেশ, ভারত, নেপালের জাতীয় দৈনিক পত্রিকায় ছড়া, কবিতার পাশাপাশি সংগীত লিখে তিনি পরিচিত হয়ে উঠেন।
বর্তমানে তিনি ইসলামী সংগীত লেখাতেই বেশি সময় দিচ্ছেন। এপর্যন্ত তার লেখা বেশকিছু সংগীত প্রকাশ পেয়েছে, দেশসেরা নাশিদ ব্যান্ড- কলরব, হ্যাভেন টিউন সহ অন্যান্য ব্রান্ডের জনপ্রিয় শিল্পীদের কণ্ঠে। যেগুলো দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। আল্লাহ, রাসুলের ভালোবাসা, প্রতিবাদী, মরমী, সুবিধাবঞ্চিত মানুষের কষ্ট ও অধিকার আদায়ের কথা, তিনি ছন্দে ছন্দে ফুটিয়ে তুলেছেন।
তার লেখা প্রকাশিত সংগীতগুলোর মধ্যে- মিছে আশা, ক্ষণিকের জীবন, পথশিশু, অনাথ শিশু, এই সমাজের মানুষ, প্রেরণার আলো, বাবা হারানোর বেদনা, মা যে আমার নয়নমণি, শোনো প্রিয় আম্মু, খোকার ইবাদত, বার্তা নিয়ে সুমহান, এসেছে রমজান, বরকতের মাস, ঈদ মোবারক, ঈদের কুসুম, ত্যাগের ঈদ, লাল সবুজের স্বাধীনতা, আমি বাংলার সন্তান, বিজয়ীর মান অন্যতম।
প্রতিটি সংগীতই জায়গা করে নিয়েছে ছোট-বড় সকলের হৃদয়ে।
এপর্যন্ত একত্রিশটি সংগীত প্রকাশ পেয়েছে এবং পঁচিশটিরও বেশি সংগীতের কাজ চলমান রয়েছে। কোরবানির ঈদ উপলক্ষে তার লেখা কয়েকটি সংগীত প্রকাশ পাবে এবং শ্রোতাদের মন জয় করবে বলে আশা প্রকাশ করেছেন গীতিকার শাহারুল।

তিনি জানান, ছাত্রজীবনের পাশাপাশি তিনি নিয়মিত সংগীত লিখছেন এবং আগামীতে আরো ভালো কিছু উপহার দিতে তিনি অবিরাম চেষ্টা, সাধনা করে যাচ্ছেন।সংবাদ প্রকাশঃ ৩১০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ