অফিস থেকে ছুটি বাড়াতে এক নারীকে ৪ বার বিয়ে!

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  বিচিত্র সংবাদ ঃ    বিয়ে করলেই ৮ দিন ‘পেইড লিভ’। অফিসের এই সুবিধা ভোগ করতে একই নারীকে পর পর ৪ বার বিয়ে এবং ৩ বার ডিভোর্স দিয়েছেন তাইওয়ানের এক ব্যক্তি!
অদ্ভুত এই ঘটনা ঘটেছে তাইওয়ানের তাইপেতে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি তাইপের এক ব্যাংকার। সেই ব্যাংকের নিয়মই হল কোনো কর্মী বিয়ে করলে টানা ৮ দিন সবেতন ছুটি পাবেন।
গত বছর ৬ এপ্রিল ওই ব্যক্তি প্রথম বিয়ে করেন। ব্যাংকের নিয়ম অনুযায়ী এর জন্য তিনি ৮ দিন টানা ছুটি পান। ৮ দিন পরই স্ত্রীকে ডিভোর্স দিয়ে দেন। পর দিন ফের সেই নারীকেই বিয়ে করেন।
এভাবে তিনি ৪ বার বিয়ে করেন এবং ৩ বার ডিভোর্স দেন। এর ফলে মোট ৩২ দিন টানা ছুটি কাটানোর কথা তার।
কিন্তু কর্মীর চালাকি বুঝে যাওয়ার কারণে ব্যাংক তাকে বাড়তি ছুটি দেয়নি। মূলত ওই ব্যক্তির দ্বিতীয় বিয়ে থেকেই তার ছক ধরে ফেলেছিলেন ব্যাংক কর্তৃপক্ষ। তা সত্ত্বেও তিনি প্রতিবার বিয়ে করেছেন এবং ব্যাংকের কাছে ছুটির আবেদন করে গেছেন।
চতুর্থ বার বিয়ের পর ব্যাংক তার আবেদন নামঞ্জুর করলে তিনি আইনের দ্বারস্থ হন। আইন ভাঙার জন্য ওই ব্যাংকের ৫২ হাজার ৮০০ টাকা জরিমানা হয়। জরিমানার বিরুদ্ধে ব্যাংক মামলা করে।

কিন্তু ওই ব্যক্তি ইচ্ছাকৃত এই কাজ করলেও তিনি আইন ভাঙেননি বলে জানিয়েছে আদালত। সে কারণে বদলানো হয়নি জরিমানার অঙ্কও।সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email