২২ ঘন্টা পর অবরুদ্ধ দশা থেকে মুক্ত হলেন প্রাণী সম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় পরিচালক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ    ঝিনাইদহ প্রতিনিধি-==
সমস্যা সমাধানের ফলপ্রসূ আলোচনার আশ^াসে ২২ ঘন্টা পর মুক্ত হলেন প্রাণী সম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় পরিচালক ডা: শুখেন্দু শেখর গায়েন। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে তিনি মুক্ত হন। বুধবার দুপুর ২ টা থেকে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজে তাকে অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা। তবে আন্দোলন চালিয়ে যাওয়া ঘোষণা শিক্ষার্থীদের।
তারা জানায়, ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রি প্রদানের দাবিতে গত কয়েকদিন যাবত সড়ক অবরোধ, বিক্ষোভ, মানববন্ধনসহ নানা কর্মসূচী পালন করে আসছে শিক্ষার্থীরা। বিষয়টি জানতে বুধবার দুপুরে ডা: শুখেন্দু শেখর গায়েন কলেজে এলে তাকে অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা। আগামী ২০ জুন ঢাকায় প্রাণী সম্পদ অধিদপ্তর, শেরে বাংলা কৃষি বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ ও শিক্ষার্থী প্রতিনিধিদের ত্রি-পক্ষীয় আলোচনার আশ^াস দিলে তাকে মুক্ত করে শিক্ষার্থীরা।
মুক্ত হওয়ার পর ডা: শুখেন্দু শেখর গায়েন বলেন, শিক্ষার্থীরা যে দাবি করছে তা যৌক্তিক। আমি খুলনায় গিয়ে ডিজি মহোদয়কে লিখিত ভাবে জানাবো। সোমবার বৈঠক হওয়ার কথা হয়েছে। আশা করছি এর সুষ্ঠু সমাধান হবে।
উল্লেখ্য, ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রির বিজ্ঞপ্তিতে ভর্তি হলেও বিএসসি ভেট সাইন্স এবং এ এইচ ডিগ্রি প্রদান করছে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তাই ভর্তি বিজ্ঞপ্তিতে থাকা ডিভিএম ডিগ্রির দাবীতে কর্মসূচী পালন করে আসছে তারা।

সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email