হোমনায় আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ ইসমাইল হোসেন আর নেই  

সিটিভি নিউজ।।   মো. তপন সরকার, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার হোমনা-মেঘনা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক সৈয়দ মো.ইসমাইল হোসেন। তিনি শুক্রবার সাড়ে ১১ টার দিকে বার্ধক্যজনিত কারণে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…….. রাজিউন)।
তাঁর মৃত্যূতে গভীর শোক প্রকাশ করেন হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী), কুমিল্লা (উ:) জেলা আওয়ামীলীগ সহ উপজেলা প্রশাসন বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। তাঁর মৃত্যূতে হোমনা উপজেলা আওয়ামীলীগ শনিবার একদিনের শোক ঘোষণা করেন।
মৃত্যুকালে তিনি ৩ ছেলে ৬ মেয়েসহ অসংখ্য রাজনৈতিক নেতাকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি একজন সাদা মনের মানুষ, সৎ ওবিনয়ী মানুষের মৃত্যুকে হোমনায় উপজেলায় শোকের ছায়া নেমে আসে ।
এদিকে তাঁহার কনিষ্ঠ ছেলে পৌর আ’লীগ যুব ও ক্রীড়া সম্পাদক সৈয়দ মো. মেহেদী হাসান তাঁহার বাবার মৃত্যৃতে সকলের নিকট দোয়া প্রার্থনা করেছে। বাদমাগরিব হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে হোমনা পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ