হোমনায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সভায় হামলা, ভাঙচুর ও মারধরের অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মো. তপন সরকার    হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার হোমনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মো. আবুল বাশার মোল্লার নির্বাচনী সভায় হামলা ভাঙচুর ও মারধরের ঘটনার অভিযোগ উঠেছে নৌকার মনোনীত প্রার্থী মো.মোজাম্মেল হক এর সমর্থকদের বিরুদ্ধে।
গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার চান্দেরচর ইউনিয়নের শোভারামপুর এলাকায় আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মো. আবুল বাশার মোল্লার নির্বাচনী সভায় যোগদান করার আগেই নৌকা প্রতীকের লোকজন মোটরসাইকেলে করে মহড়া দিয়ে হঠাৎ করে উপস্থিত কর্মীদের মারধর পরে মঞ্চ ভাঙচুর করে।
হামলার ব্যাপারে জানতে চাইলে ঘটনাস্থলে উপস্থিত জনগন জানান, হামলাকারীরা পার্শ্ববর্তী এলাকার বাসিন্দা এবং নৌকা প্রতীকের প্রার্থী মোজাম্মেল হক এর কর্মী সমর্থক। তারা ১২ থেকে ১৫ টি মোটর সাইকেল যোগে স্বতন্ত্রপ্রার্থীর নির্বাচনী প্রচারনা সভাস্থল  শোভারামপুর গ্রামে এসে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।
পরে সভাস্থলের মঞ্চ, চেয়ার,প্যান্ডেল ভাংচুরের পাশা-পাশি আনারস প্রতীকের কর্মী সমর্থকদের উপরেও লাঠি-সোটা নিয়ে হামলা চালায় বলে জানান। ঘটনার পরপরই পুলিশকে জানালে ঘটনাস্থলে পরিদর্শন করেন হোমনা থানার একদল পুলিশ টিম।
স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. আবুল বাশার মোল্লা বলেন, চান্দেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতীক ঘোষণার পর থেকেই আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ মোজাম্মেল হক ও তার কর্মীসমর্থকরা আমার কর্মীসমর্থকদের হুমকিধামকিসহ নানা ভয়ভিতি প্রদর্শন করে আসছে, আমার কর্মী এবং আমি নিজেই এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। এবিষয়ে প্রশাসনের কাছে বিনীত অনুরোধ তদন্ত করে আইনগত ব্যবস্থা নিতে অনুরোধ জানান তিনি।সংবাদ প্রকাশঃ  ১৮-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email