হাজী বাহার এমপির সাহসী নেতৃত্ব আজ নতুন প্রজন্মের সামনে অনুকরণীয় দৃষ্টান্ত -এড.টুটুল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

ক্যাপশন : গতকাল রবিবার আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নে প্রায় ২ কোটি টাকা ব্যায়ে কমলাপুর-কামাইরবাগ-বেলতলী-কৃষ্ণপুর সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এড. মো.আমিনুল ইসলাম টুটুল।

সিটিভি নিউজ।। এম.এইচ মনির    নিজস্ব প্রতিবেদক  জানান ==
কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মো.আমিনুল ইসলাম টুটুল বলেছেন,বৈশ্বিক মহামারী করোনা আমাদের অগ্রযাত্রা থামিয়ে দিতে পারেনি। করোনায় বিশ্বের উন্নত দেশের অনেক রাষ্ট্রনায়করা দিশেহারা হয়ে আকাশের দিকে তাকিয়ে ছিলেন। আর আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আল্লাহর উপর ভরসা রেখে সাহস নিয়ে এ দূর্যোগ মোকাবেলা করেছেন। উন্নয়ন ও সমৃদ্ধিতে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহোৎসব চলছে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেখানো পথেই কুমিল্লাকে এগিয়ে নিচ্ছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। কুমিল্লাকে নিয়ে তিনি প্রতিনিয়ত স্বপ্ন দেখেন,সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করেন। কুমিল্লার একমাত্র নেতা যিনি মহান সংসদে দাঁড়িয়ে কুমিল্লা বিভাগ দাবি করেছেন। গণমানুষের নেতা খ্যাত এই স্বপ্নবাজ মানুষটি কখনোই জনগন থেকে বিচ্ছিন্ন হননি। করোনা মহাদূর্যোগের শুরু থেকে এখন পর্যন্ত তিনি জনগনের পাশে থেকে নিরবিচ্ছিন্নভাবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন, আমাদের সাহস যোগাচ্ছেন। কুমিল্লার এই আজন্ম উন্নয়নযোদ্ধার সাহসী নেতৃত্ব আজ নতুন প্রজন্মের সামনে অনুকরণীয় দৃষ্টান্তে পরিনত হয়েছে।

গতকাল রবিবার আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর-কামাইরবাগ-বেলতলী-কৃষ্ণপুর সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এড.টুটুল এসব কথা বলেন।

কালিরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, উপজেলা প্রকৌশলী মো.জাবেদ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবাহান ভূইয়া। এসময় উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো.আলমগীর হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার বিভিন্ন পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগ নেতা ফরহাদ হোসেন।
উল্লেখ্য, কালিরবাজার ইউনিয়নের বর্তমানে অর্ধ-শতকোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। কমলাপুর-কামাইরবাগ-বেলতলী-কৃষ্ণপুর সড়কটির উন্নয়ন ছিল স্থানীয় মানুষের দীর্ঘপ্রত্যাশিত। এলজিইডি এর বাস্তবায়নে প্রায় ২ কোটি টাকা ব্যায়ে এ সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন হওয়ায় এলাকার মানুষ খুবেই আনন্দিত।

সংবাদ প্রকাশঃ  ২৫১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email