হরিপুর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে  সভাপতি মুকুল ও সাধারণ সম্পাদক আলমগীর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     রানীশংকৈল,  ঠাকুরগাঁও প্রতিনিধি।। =======
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার (১৮ জুলাই) রাত সাড়ে ৮ টায় উপজেলার ডাক বাংলোতে সমঝতার মাধ্যমে ৭ সদস্য বিশিষ্ট  একটি কমিটি ঘোষণা করা হয়৷এর আগে সকাল ১১টায় হরিপুর মহিলা কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে সম্মেলন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পালের সভাপতিত্বে সম্মেলনেরউদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মু. সাদেক কুরাইশী৷
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও-১ আসনের এমপি ও কেন্দ্রীয় আ.লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক  সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আ.লীগ সাধারণ সম্পাদক দিপক কুমার।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,ঠাকুরগাঁও-৩ আসনের এমপি দবিরুল ইসলাম, সাবেক এমপি ও কেন্দ্রীয় আ.লীগ কমিটির সদস্য এ্যাডঃ সফুরা বেগম রুমি, এ্যাডঃ হোসনে-আরা – লুৎফা ডালিয়া।
আরো উপস্থিত জেলা আ.লীগ সহ- সভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা, যুগ্ন সাধারণ সম্পাদক, সদর উপজেলা আ.লী সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশ দত্ত টিটো, এ্যাড: গোলাম ফারুক রুবেল, জেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মোস্তাক আহম্মেদ টুলু, অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টু, ঠাকুরগাঁও পৌর মেয়র আনজুমান আরা বন্যা, রাণীশংকৈল উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল প্রমুখ।
এছাড়াও জেলা ও বিভিন্ন উপজেলা আ.লীগ ও তার অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: কেন্দ্রীয় ও জেলা আ.লীগ কমিটির সমঝতার মাধ্যমে ৭ সদস্য বিশিষ্ট আনশিক কমিটি ঘোষণা করা হয়। এতে হরিপুর উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুক সভাপতি, সাধারন সম্পাদক আলমগীর , সহ-সভাপতি নগেন কুমার পাল ও আব্দুল কায়ুম পুষ্প, সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন রিপা ও ইউসুফ আলী এবং মহিলা বিষয়ক সম্পাদিকা মোকারমা বাবলি।সংবাদ প্রকাশঃ  ১৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email