হরিপুরে সন্তানের হাতে মা খুন, থানায় অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সফিকুল ইসলাম শিল্পী    রানীশংকৈল ,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে জমি রেজিষ্ট্রি না দেওয়ায় ছেলের হাতে খুন হলেন আনসারী বেগম পারুল (৭০) নামে এক বৃদ্ধা মা। খুনের ঘটনাটি ঘটে শুক্রবার দিবাগত রাতে উপজেলার গেদুড়া ইউনিয়নের বনগাঁও উত্তরপাড়া গ্রামে ।

নিহতের স্বামী আফতাব উদ্দীন বাদী হয়ে হরিপুর থানায় দুই ছেলেসহ ৮ জনের নাম উল্লেখ করে হরিপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মামলাম বাদী কিছুদিন পূর্বে তার দুই সন্তানকে নিজ ১৭ লক্ষ টাকা দিয়ে শর্তসাপেক্ষে একটি এসকেবেটার (ভেকু) ক্রয় করে দেয়। কিছু পরে শর্ত অনুযায়ী উক্ত টাকা দুই ছেলের কাছ থেকে ফেরত চাইলে তারা টাকা দিতে টালবাহানা শুরু করেন। এক সময় বাদী বিরক্ত হয়ে অন্য দুই ছেলেকে ঐ টাকার পরিবর্তে বসতভিটায় ২বিঘা জমি খোস কবলা মুলে রেজিষ্ট্রি করে দেয়। জমি রেজিষ্ট্রি দেওয়ার পর থেকে টাকা ফেরত না দেওয়া দুই ছেলেসহ উক্ত আসামীরা মা বাবার উপর ক্ষিপ্ত হয়ে উঠে।

শুক্রবার (১৩ মে) রাতে এই নিয়ে মা বাবা সঙ্গে দুই ছেলে বাকবিতন্ড হয়। এরপর সবাই খাওয়া দাওয়া করে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে এবং মামলার বাদী (বাবা) বসতবাড়ীর উত্তর ভিটার শয়ন ঘরের দরজা বন্ধ করে ঘরের ভিতরে ঘুমিয়ে পড়েন এবং মা আনসারী বেগম পারুল শয়ন ঘরের দরজার পাশে বারান্দায় রশির খাটিয়ার উপর ঘুমিয়ে যান ।

আজ শনিবার ভোরে নিজ বাড়ী হইতে আনুমানিক ৫’শত গজ দুরে আম- কাঁঠালের একটি বাগানের ভিতর থেকে  রক্তাক্ত অবস্থায় ঐ বৃদ্ধার লাশ স্থানীয়রা দেখতে পায়।

সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান তরিকুল ইসলাম বৃদ্ধার নিহতের বিষয়টি শুনেছেন বলে জানান।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম হত্যা মামলার সত্যতা নিশ্চিত করেন এবং এক অভিযোগের  প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে থানায় হত্যা মামলা রুজু হয়েছে।  লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email