স্থানীয় সরকার (এলজিআরডি) মন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত স্থানীয় সরকার (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলামের সাথে সাক্ষাৎ করেন।
সোমবার ঢাকায় মিন্টু রোডের সরকারি বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন কুমিল্লা নির্বাচিত সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়( এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলামকে ফুলের শুভেচ্ছা ও  অভিনন্দন   জানান।
মন্ত্রী তাজুল ইসলাম বলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন পরীক্ষিত কর্মী হিসেবে অনন্য কুমিল্লা গড়ার যে স্বপ্ন নিয়ে কুমিল্লাবাসী ভোট দিয়েছেন ও জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন তা দৃঢ়তার সাথে পালন করার জন্য পরামর্শ দেন নবাগত মেয়র আরফানুল রিফাতে’কে।
তিনি আশাবাদী সৃজনশীল রাজনীতির পাশাপাশি ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে কুমিল্লায় বসবাসরত মানুষ শান্তিতে বসবাস করতে পারবে‌ন বলে জানান স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম এমপি।সংবাদ প্রকাশঃ  ২৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email