সোনারগাঁয়ে অপহৃত গরু ব্যবসায়ি উদ্ধার : ২ লাখ টাকাসহ গ্রেপ্তার-২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে হাত-পা বাধা অবস্থায় ইসমাইল (৪০) নামে অপহৃত এক গরু ব্যবসায়িকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় ১ লাখ ৯৯ হাজার টাকাসহ দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকতৃরা হলো, জামান (৩৪) ও সাদেকুর (২২)। এরমধ্যে জামান সোনারগাঁ থানাধীন সাদিপুর এলাকার মোঃ কাদিরের ছেলে এবং সাদেকুর একই এলাকার আঃ আলী এর ছেলে। বুধবার (৬ জুলাই) বিকালে সোনারগাঁয়ের সোনাপুর মধ্যপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ভিকটিম ইসমাইল একজন গরুর ব্যবসায়ী। আসন্ন ঈদকে সামনে রেখে বিভিন্ন স্থান হতে গরু ক্রয় করে বাজারে বিক্রি করে থাকে। এরইপ্রেক্ষিতে একটি অপহরণকারী চক্র তাকে গরু বিক্রয়ের কথা বলে জেলার সোনারগাঁ থানাধীন সোনাপুর মধ্যপাড়া এলাকায় ডেকে নিয়ে আটকে রাখে। পরবর্তীতে তাকে নগ্ন করে মোবাইলে ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেওয়া এবং প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
তিনি আরো জানান, এরই প্রেক্ষিতে ওই ব্যবসায়ির স্ত্রী তার স্বামীকে বাঁচাতে অপহরণকারীদের ১ লাখ ৯৯ টাকা প্রদান করে এবং র‌্যাব-১১ বরাবর একটি অভিযোগ দাখিল করে। উক্ত অভিযোগের ভিত্তিতে বিশেষ আভিযানিক দল কর্তৃক গোয়েন্দা নজরধারীর মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার (৬ জুলাই) বিকেলে সোনারগাঁয়ের সোনাপুর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহৃত গরু ব্যবসায়িকে উদ্ধার করে। এবং তাদের কাছ থেকে ১ লাখ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email