সেবা সপ্তাহ উদযাপনে না’গঞ্জে র‌্যাব-১১ এর স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকার ৫টি মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করার মধ্য দিয়ে “র‌্যাব সেবা সপ্তাহ” এর কার্যক্রম শুরু করা হয়। এছাড়া গত ২ জানুয়ারি ৩টি এতিমখানায় পাঁচ শতাধিক এতিম শিশুদের মাঝে এতিমখানার শিক্ষক মন্ডলী ও পরিচালনা পর্ষদের সদস্যদের উপস্থিতিতে সু-শৃঙ্খলভাবে খাদ্য বিতরণ কর্মসূচী এবং গত ৪ জানুয়ারি বেলা ১১ টায় এলাকার বিভিন্ন গুরত্বপূর্ণ স্থান, সড়ক ও দ্বীপে বিভিন্ন ফলজ ও ঔষধি বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়।
র‌্যাব সেবা সপ্তাহ এর অংশ হিসেবে মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা ১১টায় স্বেচ্ছায় র‌্যাব সদস্যদের রক্তদান কর্মসূচী পালন করা হয়। র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খন্দকার সাইফুল আলম (পিবিজিএম, পিবিজিএমএস) উক্ত রক্তদান কর্মসূচীর শুভ উদ্ভোদন করেন। র‌্যাব-১১ এর সার্বিক তত্ত্বাবধানে রেড ক্রিসেন্ট সোসাইটির সহায়তায় উক্ত রক্তদান কর্মসূচীতে ৩০ জন র‌্যাব সদস্য স্বেচ্ছায় রক্তদান করেন। জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে মাদক ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গঠনে র‌্যাব দৃঢ়ভাবে কাজ করে যাচ্ছে। রক্তদান কর্মসূচীর মাধ্যমে দেশবাসীর সাথে একাত্ম হয়ে র‌্যাব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করছে। ভবিষ্যত প্রজন্মকে একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে র‌্যাবের অপারেশনাল কার্যক্রমের পাশাপাশি এই ধরনের সেবামূলক কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
এ ছাড়া র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষ্যে আগামী ৭ জানুয়ারি বৃহষ্পতিবার শীতার্তদের মাঝে এক হাজার শীতবস্ত্র বিতরণ, ১০ জানুয়ারি রবিবার পাঁচ শতাধিক দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং ১১ জানুয়ারি সোমবার দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী পালন করা হবে।

সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ