সীতাকুণ্ডে ব্রহ্মানন্দ গিরি মহারাজ এর শুভ আবির্ভাব ও তিরোধান উপলক্ষে গীতা যজ্ঞ ও সনাতনধর্ম  সম্মেলন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি।। আসছে ১১ আষাঢ় ১৪২৯ বাংলা ২৬ জুন ২০২২ রবিবার চট্টগ্রাম সীতাকুণ্ড শঙ্করমঠ ও মিশনে ত্রিকালদর্শী যোগসিদ্ধ মহাযোগী পরমহংস ১০৮ শ্রী শ্রীমৎ স্বামী ব্রহ্মানন্দ গিরি মহারাজ এর শুভ আবির্ভাব ও তিরোধান তিথি উপলক্ষে মাঙ্গলিক অনুষ্ঠান শ্রী শ্রী বিশ্বশান্তি গীতা যজ্ঞ ও সনাতনধর্ম  সম্মেলন অনুষ্ঠিত হবে।
তদুপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠান সূচীরমধ্যে রয়েছে ব্রাহ্মমুহূর্ত হতে যথাক্রমে মঙ্গলারতি, গুরু বন্দনা, প্রার্থনা সঙ্গীত,  হরি ওঁ কীর্তন,  বৈদিক স্বস্তিমন্ত্র উচ্চারণ। এরপর মাঙ্গলিক বাদ্য সহকারে ওঁকার বিগ্রহ,  ভগবান শ্রীকৃষ্ণ জগদ্গুরু আচার্য  শঙ্কর স্বামী সত্যানন্দ, স্বামী ব্রহ্মানন্দ, স্বামী স্বরূপানন্দ, স্বামী জ্যোতিশ্বরানন্দ গিরি মহারাজ এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান ও শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে শ্রী শ্রী চন্ডিপাঠ ও মাতৃবন্দনা এবং শ্রী শ্রী বিশ্বশান্তি গীতাযজ্ঞ। তৎপর দুপুর ১২টায় দীক্ষাদান অনুষ্ঠানের পর শ্রী শ্রীমৎ স্বামী ব্রহ্মানন্দ গিরি মহারাজ এর বিশেষ ভোগরাগ ও পূজা শেষে অনুষ্ঠানে আগত শিষ্য, ভক্ত ও অনুরাগীদের মাঝে প্রসাদ বিতরণ। এরপর বিকেল ৪টায় ত্রিকালদর্শী যোগসিদ্ধ মহাযোগী পরমহংস ১০৮ শ্রী শ্রীমৎ স্বামী ব্রহ্মানন্দ গিরি মহারাজ এর জীবনাদর্শ ও যোগদর্শন বিষয়ক মহতী ধর্মসভা। এতে বরেণ্য মহাত্মা- মহারাজ বৃন্দ এবং বিশিষ্ট ধর্মীয় প্রবক্তাগণ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন। এবং সন্ধ্যায় সন্ধ্যারতি, ব্রহ্মানন্দ যোগ সংগীত,  হরি ওঁ কীর্তন ও বেদমন্ত্র উচ্চারণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করবেন শঙ্কর মঠ ও মিশনের পঞ্চম অধ্যক্ষ শ্রী শ্রীমৎ স্বামী তপনানন্দ গিরি মহারাজ।
ওই অনুষ্ঠানের প্রতিটি পর্বে শিষ্য, ভক্ত ও অনুরাগীদেরকে উপস্থিত হয়ে অনুষ্ঠান সাফল্য মন্ডিত করার জন্য অনুরোধ জানিয়েছেন- শঙ্করমঠ ও মিশনের পঞ্চম অধ্যক্ষ শ্রী শ্রীমৎ স্বামী তপনানন্দ গিরি মহারাজ।
শিষ্য, ভক্ত ও অনুরাগীদের অর্ঘাদি পাঠানোর ঠিকানা: শঙ্কর মঠ, শঙ্কর মিশন, শঙ্কর মঠ অনাথ আশ্রম,  শঙ্কর মঠ সংস্কৃতি কলেজ এর নামে পৃথক পৃথকভাবে ব্যাংক ড্রাফট /চেক পাঠানো যাবে অথবা bkash নাম্বার : 01711-720386সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email