সিদ্ধিরগঞ্জে পাহারা বসিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ গ্রেফতার-৪

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : তিন সহযোগীকে পাহারায় বসিয়ে ৬ষ্ঠ শ্রেণির (১২) এক ছাত্রীকে ধর্ষণ করেছে লম্পদ নাসির। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার ৩ সহযোগি গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ২১ অক্টোবর (বৃহস্পতিবার) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা কদমতলী উত্তরপাড়া গ্যাসলাইন এলাকার টিনশেড বাসায়। ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে ৪ জনকে অভিযুক্ত করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
অভিযুক্তরা হলো, সোনারগাঁ আলীরচর এলাকার মৃত এমদাদুল হক পারভেজের ছেলে মো. নাছির (১৯), ভোলা ফ্যাশনচর এলাকার মৃত হাসমত আলীর ছেলে এনায়েত হোসেন (১৬), যশোর কোতয়ালী একালার ইসমাইল গাজীর ছেলে উজ্জ্বল (১৫) এবং পটুয়াখালী বাউফল এলাকার সুলতানের ছেলে আরিফুল ইসলাম (১৬)।
মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রীর গ্রামের বাড়ি থেকে পড়াশোনা করে। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় গত ৫ মাস যাবৎ সে তার বাবা-মায়ের সঙ্গে সিদ্ধিরগঞ্জে বসবাস করছিল। বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় প্রতিবেশী অভিযুক্ত নাছিরের বাড়ির সামনে খেলাধুলা করার সময় নাছির ও এনায়েত হোসেন তাকে জোরপূর্বক তার ঘরে টেনে নিয়ে যায় এবং ধর্ষণ করে। অভিযুক্ত উজ্জ্বল ও আরিফুল ইসলাম এ কাজে সহযোগিতা করে।
সিদ্ধিরগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর(এসআই) সুজন তালুকদার বলেন, কিশোরীকে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তার পরিবার খুঁজে পায়। রাত সাড়ে ১০ টার দিকে ৯৯৯ এ কল দেয়া হলে ঘটনাস্থলে উপস্থিত হই। সেখানে মেয়েকে তার পরিবারের সাথেই দেখতে পাই এবং তার পরিবারেরই একজন ৯৯৯-এ কল দিয়ে আমাদের জানায়। পরবর্তীতে ধর্ষক নাসির ও তার সহযোগী ৩ জনকে আটক করা হয়।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন। অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার মূল আসামি নাছির ভুক্তভোগীদের পূর্ব পরিচিত। সে সূত্রে নাসির ভুক্তভোগীকে ঘরে নিয়ে যায় এবং তার ৩ বন্ধু ধর্ষণে তাকে সহযোগিতা করে। (প্রতিকী ছবি)

সংবাদ প্রকাশঃ  ২২১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email