সিদ্ধিরগঞ্জে ঘুমের ওষুধ সেবন করিয়ে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার : শিক্ষক গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আবারও মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। উক্ত অভিযোগে মিজমিজি পাইনাদী নতুন মহল্লা এলাকায় অবস্থিত মারকাযুল কোরআন কওমী মাদরাসা ও লিল্লাহ বোডিংয়ের শিক্ষক শহিদুল্লাহকে (৪৫) রোববার ৪ অক্টোবর রাতে আটক করেছে পুলিশ। এর আগেও ঐ শিক্ষক কর্তৃক একই মাদ্রাসার আরও ছাত্র বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।
বলাৎকারের শিকার ১১ বছরের মাদরাসা ছাত্রের পরিবার জানায়, গত ১৫দিন ধরে ঘুমের ওষুধ খাইয়ে মাদ্রাসার শিক্ষক শহিদুল্লাহ ছাত্রটিকে বলাৎকার করে আসছে। ব্যাথা কমাতে ছাত্রটিকে ব্যাথার ওষুধও সেবন করায় শিক্ষক। ঐ ছাত্রটি মাদ্রাসা থেকে বাসায় চলে যেতে চাইলে তাকে ভয়ভীতি দেখায় শিক্ষক। পরে রোববার সুযোগ পেয়ে ছাত্র মাদ্রাসা থেকে পালিয়ে বাসায় গিয়ে অভিভাবকদের বিষয়টি জানায়।
এলাকাবাসী জানায়, এর আগেও ওই শিক্ষক এক ছাত্রকে বলাৎকার করে। পরে বিষয়টি মাদ্রাসা প্রধানের সহায়তায় ধামাচাপা দেওয়া হয়।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল জানান, অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৪১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email