সারাদেশে গ্রহনযোগ্য পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে: কবিতা খানম 

সিটিভি নিউজ।।   নওগাঁ প্রতিনিধি সংবাদদাতা জানান ==
সারা দেশে সুষ্ঠ, শান্তিপূর্ন ও গ্রহনযোগ্য পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। তিনি বলেন নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ন ও গ্রহনযোগ্য করতে প্রশাসন, পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের যেসব প্রতিনিধি আছে তারা সেই ভাবেই কাজ করে যাচ্ছে।
রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে নওগাঁর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ ও ধামইরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা সভায় শেষে সাংবাদিকদের এসব কথা জানান।
ইসি বলেন, ইতি মধ্যে পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের কর্মকর্তারা আমাকে আশ্বস্ত করেছেন একটি সুষ্ঠ, সুন্দর, শান্তিপূর্ন ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার নিতে যা যা প্রয়োজন তারা সেই প্রদক্ষেপ গ্রহণ করবেন।
কবিতা খানম বলেন, ইতিমধ্যে প্রার্থীদের সাথে আমার কথা হয়েছে দুই একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া বড় ধরনের কোন ঘটনা ঘটে নাই। এবং প্রার্থীদের মধ্যে আইন মেনে চলার যে একটা প্রবনতা আছে তারা সেটা মেনে চলছেন। আশা করি এখানে একটি সুষ্ঠ, সুন্দর ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।
এসময় জেলা প্রশাসক মো: হারুন আর রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, ১৬ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল রেজাউল কবির, ১৪ বিজির অধিনায়ক লে: কর্নেল নাদিম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, নওগাঁ জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসানসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে নওগাঁ ও ধামইরহাট পৌরসভার মেয়র প্রার্থী ও প্রিজাইডিং অফিসারদের সাথে তিনি মতবিনিময় করেন।
উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি নওগাঁ ও ধামইহাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নওগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫জন ও ধামইরহাট পৌরসভায় মেয়র পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ