সংরক্ষিত ৪, ৫, ও ৬ নম্বর ওয়ার্ড: কাউন্সিলর নিবাচিত হলে নারী উন্নয়নে সরকারের বিদ্যমান সেবা ঘরেঘরে পৌঁছে দেব – সাবেক কাউন্সিলর নাদিয়া নাছরিন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।=== কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) সংরক্ষিত ৪, ৫, ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সাবেক কাউন্সিলর নাদিয়া নাছরিন একটি পরিচ্ছন্ন আদর্শ ওয়ার্ড গড়তে চান। তিনি বলেন, এ ওয়ার্ডে আমি দীর্ঘদিন জনপ্রতিনিধি হয়ে কাজ করেছি। সামাজিকভাবেও চেষ্টা করেছি এলাকাবাসীর বিভিন্ন সমস্যা সমাধান করার। আমি বই মার্কা নিয়ে আবার নির্বাচিত হলে ওযার্ডবাসীর সেবার মান দোড়গোড়ায় সরকারের বিদ্যমান সেবা পৌঁছে দেব।
নাদিয়া নাছরিন বলেন,গত পাঁচ বছরে আমার সংরক্ষিত ৪, ৫, ও ৬ ওয়া ওয়ার্ডে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা ও দুস্থ ভাতা নাগরিক সনদ, ওয়ারিশ সনদ, জন্মসনদ, মৃত্যুসনদ সম্পূর্ণ ভাবে সেবা দিতে পেরেছি। ওয়ার্ডের রাস্তাঘাট ব্যবস্থা থেকে শুরু করে নাগরিক সুযোগ-সুবিধার অনেক উন্নয়ন কাজ করেছিলাম।
নাদিয়া নাছরিন বলেন, বই মার্কা প্রতীক বরাদ্দ পাওয়ার পর ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ করে ভোটারদের বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোট ও দোয়া চাচ্ছেন। সংরক্ষিত ৪, ৫, ও ৬ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের মানুষের কাছ থেকে আমি ভালো সাড়া পাচ্ছি, আশা করি নির্বাচনে জনগণ ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করবে। ওয়ার্ডের মানুষ ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। বই মার্কা নিয়ে নির্বাচিত হলে নারী ও শিশুদের উন্নয়নে কার্যক্রম হাতে নেব।
নাদিয়া নাছরিন বলেন,আমার বিগত দিনের কার্যক্রম মূল্যায়ন করে আমাকে আবার নির্বাচিত করা হলে ওয়ার্ডের নারীর স্বাধীনতা ও নিরাপত্তায় ব্যাপক কার্যক্রম হাতে নেব। নির্বাচিত হলে এলাকার নারীদের উন্নয়নে বিভিন্নমুখী কার্যক্রম হাতে নেব। বয়স্ক, বিধবাভাতাসহ নাগরিক বিভিন্ন সেবা ব্যবস্থা করব বলে জানান তিনি।
নাদিয়া নাছরিন বলেন বলেন, করোনা কালে জনগণকে সাহায্য করতে যথেষ্ট কাজ করেছি। তিনি অক্সিজেন সরবরাহ করা আর ব¬াড ডোনেশনের মতো অনেক জনহিতকর কাজ করে মানুষের কাছে সমাদৃত হয়ে আছেন। তিনি গত বারের সফল কাউন্সিলর হিসেবে নি:স্বার্থভাবে সামাজিক উন্নয়নে কাজ করে আসছেন।
এদিকে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে বিশেষ এক জরিপে সংরক্ষিত ৪, ৫, ও ৬ নম্বর ওয়াডর্ কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় শীর্ষস্থান দখল করেছেন সাবেক কাউন্সিলর নাদিয়া নাছরিন।
এবার সিটি কর্পোরেশন ভোটারদের মধ্যে আবারো বিশেষস্থান দখল করেছেন নতুন ভোটাররা। ভোটের জয়-পরাজয়ে নতুন ভোটারদের থাকবে বিশাল ভূমিকা। নতুন এ ভোটাদের শতকরা ৯৯ ভাগ তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তরুণদের ভোটের বেশির ভাগই পাওয়ার সম্ভাবনা রয়েছে তার, নির্বাচনী এলাকায় খোঁজখবর নিয়ে এমনটিই জানা গেছে।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহা উদ্দিন বাহারের মনোনিত প্রার্থী হিসেবে নাদিয়া নাছরিন অন্যতম।  ভিডিও দেখুন –

        সংবাদ প্রকাশঃ  ০৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email