শীতে সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাভাইরাসের প্রতিষেধক টিকা এখনও পুরোপুরি আবিষ্কার হয়নি। যে টিকা ভালো; সেটিই আমাদের দেশে আনা হবে। প্রতিশোধক টিকা না আসা পর্যন্ত সব ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি শীতের সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলার পরামর্শ দেন মন্ত্রী।

শুক্রবার সন্ধ্যায় সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর উপজেলার দুর্গা মন্দিরের কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

এছাড়াও তিনি আরও বলেছেন, দেবী দুর্গা অসুর বধ করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করেছেন। এখন আরেক অসুরের সঙ্গে সারা বিশ্ব যুদ্ধ করছে। সেই অসুর হচ্ছে করোনা নামক অসুর। এখন আমাদের সবাই মিলে ওই অসুরকে বধ করতে হবে। আসন্ন শারদীয় দুর্গোৎসবে দেবীর কাছে সনাতন ধর্মের মানুষের প্রার্থনা হবে বাংলাদেশসহ সারা বিশ্ব যেন করোনা নামক অসুর থেকে মুক্ত হতে পারি।

মানিকগঞ্জ সদরের গড়পাড়া শুভ্র সেন্টারে আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল প্রমূখ।

অনুষ্ঠান শেষে মানিকগঞ্জ সদর উপজেলার ৯৭টি দুর্গা মন্দিরে ও সাটুরিয়া উপজেলার ৬০টি দুর্গা মন্দিরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০০ কেজি করে জিআরএর চালের ডিও লেটারের পাশাপাশি ব্যক্তিগত অনুদান প্রদান করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

সংবাদ প্রকাশঃ  ১৭১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email