শিক্ষার্থীদের মাঝে ময়নামতি হাইওয়ে থানা পুলিশের মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ

সিটিভি নিউজ।।     মারুফ আহমেদ,কুমিল্লা।। জানান ====
করোনা মহামারি কারনে দীর্ঘ ১৮মাস শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর স্বাস্থ্যবিধি মানার শর্তে ১২ সেপ্টেম্বর থেকে খুলে দেয়া হয়েছে মাদ্রাসা, প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান। তারই প্রেক্ষিতে কুমিল্লার ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে। জেলার সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের সৈয়দপুর উচ্চ বিদ্যালয় ও সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সোমবার দুপুরে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান শিক্ষার্থীদের উদ্বেশ্যে বলেন, করোনা মাহামারি থেকে সচেতন থাকতে হবে, নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে স্কুলে আসতে হবে। বাড়িতেও একই ভাবে স্বাস্থ্য সচেতন থাকতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে শিক্ষার্থীদের পরামর্শ দেন তিনি।
এসময় আরো উপস্থিত ছিলেন, সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র চক্রবর্তী, সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলকিস বেগম, ম্যানেজিং কমিটির সভাপতি মো. ফরহাদ হোসেন। ময়নামতি হাইোয়ে থানার এ এস আই মো. ইমরান হোসেন, এ এস আই গাজী শওকত আকবর প্রমুখ।   সংবাদ প্রকাশঃ  ১৩-৯-২০২১ খ্রীষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=  

 

Print Friendly, PDF & Email