শিক্ষার্থীদের অনিয়ম ও অপকৌশল চর্চার শিক্ষা দিবেন না -এড. টুটুল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

গতকাল বুধবার আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল সহ অতিথিরা।

সিটিভি নিউজ।। এম.এইচ মনির      নিজস্ব প্রতিবেদক  জানান =====
কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল বলেছেন- ‘স্কুল পর্যায়ের বিভিন্ন ক্রীড়ার প্রতিযোগিতায় যেন অনিয়ম ও দূর্নীতি না হয় এ বিষয়ে শিক্ষকদের সচেতন থাকতে হবে। আমরা বাচ্চাদের কোন অনিয়ম ও অপচর্চার শিক্ষা দিবো না। যদি কোন স্কুলের খেলাধূলায় অত্র নিজ স্কুলের বিজয় নিশ্চিত করার জন্য স্কুলের বাহিরের বা ক্রীড়া পারদর্শী কোন ছেলে-মেয়েকে নিজ স্কুলের ছাত্র হিসেবে অনিয়ম করে প্রতিযোগিতায় অংশগ্রহন করার সুযোগ করে দেই, তাহলে স্কুলের শিক্ষার্থীদের প্রতিভা বিকশিত হওয়ার সুযোগ থাকে না। আমরা নিজ অর্থায়নে পদ¥া সেতু নির্মাণ করেছি। পদ¥া সেতু বাংলাদেশের ইতিহাসের একটি মাইলফলক। আমাদের সাহস ও সক্ষমতার প্রতীক। আজকের শিশুরাই ২০৪১ সালের উন্নত বাংলাদেকে নেতৃত্ব দিবে। বিশে^ বাংলাদেশের লাল-সবুজের পতাকা উড়াবে। তাই তাদেরকে যেকোন অনিয়ম ও দূর্ণীতি থেকে দূরে রাখতে হবে।
গতকাল বুধবার (২৯ জুন ) আদর্শ সদর উপজেলার কালির বাজার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
১নং কালির বাজার ইউনিয়নের চেয়ারম্যান নূরুল ইসলাম সিআইপিএর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- আদর্শ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান এড. হোসনেয়ারা বকুল, উপজেলা শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) মোহাম্মদ জহিরুল ইসলাম ,সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ সেকান্দর আলী, উপজেলা সহকারি শিক্ষা অফিসার লিপিকা রাণী পোদ্দার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুস।   সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email