শিক্ষকরা  সমাজের দর্পন তারা যা করতে পারে আর কেউ তা করতে পারে না…………এড. আবুল হাসেম খাঁন 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন   বুড়িচং  কুমিল্লা  ====
বুড়িচং প্রতিনিধি।।   কুমিল্লা  -৫ ( বুড়িচং – ব্রাক্ষণপাড়া)  আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ আবুল হাসেম খাঁন বলেছেন যে শিক্ষকরা সমাজের দর্পণ তারা যা করতে পারে আর কেউ তা করতে পারে না। শিক্ষকদের অবদান সব চেয়ে বেশী, মা বা জন্ম দিয়েছেন কিন্তু প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলেছেন শিক্ষকরা। তিনি উপস্থিত লোক জনের উদ্দেশ্যে বলেন শিক্ষকদের সকলে সম্মান ও শ্রদ্ধা করতে হবে। তিনি আরও বলেন আমি যত দিন বেঁচে থাকবো ততদিন শিক্ষক এবং সকল মানুষ কে সেবা করতে পারি। শনিবার সন্ধ্যায় কুমিল্লা -৫ আসনের এমপি এডভোকেট মোঃ আবুল হাসেম খাঁন কে বুড়িচং উপজেলার সকল মাধ্যমিক স্কুল, কলেজ ও মাদ্রাসার উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ মিলনায়তনে তিনি এসব কথা বলেন।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ এবং পরিচালনা করেন যৌথ ভাবে প্রধান শিক্ষক মোঃ জামশেদুল আলম ভূইয়া ও সুপার মাওলানা মোঃ সফিকুর রহমান ভূইয়া।
সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান।
উপস্থিত ছিলেন আব্দুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ হাজী মোঃ মফিজুল ইসলাম, এরশাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, ফজলুর রহমান কলেজের অধ্যক্ষ হাজী মোঃ আবু তাহের,  পারুয়ারা আবদুল মতিন খসরু কলেজের অধ্যষ মোঃ আবু ইউসুফ ভূইয়া,নিমসার জুনাব আলী কলেজের উপাধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন,বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একে এম আমিনুল ইসলাম, প্রধান শিক্ষক মোঃ লিলু মিয়া বিএসসি, সহকারী প্রধান শিক্ষক এম হোসেন বিএসসি, প্রধান শিক্ষক মোঃ আজহারুল ইসলাম ভূইয়া, প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, প্রধান শিক্ষক মোঃ আব্দুল হক, প্রধান শিক্ষক প্রশান্ত সরকার,প্রধান  শিক্ষক তৌহিদুল ইসলাম, প্রধান শিক্ষক আলী আহাম্মদ প্রধান শিক্ষক অমল কৃষ্ণ পাল, ,মাদ্রাসার প্রিন্সিপাল মোঃ মিজানুর রহমান, প্রিন্সিপাল  সফিকুর রহমান সরকার, সুপার মাওলানা গাজী মোঃ আবুল বাশার, প্রধান শিক্ষক এম কবির হোসেন, প্রিন্সিপাল মাওলানা মোঃ আবুল হোসাইন আলক্বাদরী,প্রিন্সিপাল মাওলানা মোঃ ফরিদ উদ্দিন,  প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদ আরাগ, প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাইয়ূম খান প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ০৮-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email