লাকসামে ফাহিম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মোজাম্মেল হক আলম    লাকসাম প্রতিনিধি  জানান ====
করোনাকালীন দুর্যোগ ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে কুমিল্লার লাকসামে ফাহিম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (১৮এপ্রিল) দুপুরে পৌর শহরের গাজিমুড়া গ্রামের প্রায় শতাধিক নিম্নবিত্ত মানুষের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার সামগ্রীর মধ্যে ছিলো ছোলা, চাল-ডাল, মুড়ি, তেল, আলু, খেজুর, লবন, পেঁয়াজ, বেশন ইত্যাদি। এসব ইফতার সামগ্রী বিতরণ করেন, ফাহিম স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম।
ইফতার সামগ্রী বিতরণকালে তিনি বলেন, ‘মহামারী করোনার আগ্রাসনের ফলে সারা বিশে^র ন্যায় আমাদের দেশেও নিম্নবিত্ত মানুষেরা সন্তান-সন্তুতি নিয়ে বিপাকে পড়েছেন। আমি আমার আদরের সন্তান প্রয়াত ফাহিম এর নামে যে ফাউন্ডেশন করেছি তার মাধ্যমে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পেরে আনন্দিত।
উল্লেখ্য : লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলমের একমাত্র ছেলে মরহুম ফেরদৌস আলম ফাহিম আকস্মিক মৃত্যুবরণ করে। এতে পরিবার ও রাজনৈতিক অঙ্গণে শোকের ছায়া নেমে আসে। তার আত্মার মাগফেরাত কামনা ও স্মৃতি রক্ষার্থে গরীব, মেধাবী শিক্ষার্থী ও অসহায় মানুষের কল্যাণে কাজ করার লক্ষে “ফাহিম ফাউন্ডেশন” নামের এই সংগঠনের আত্মপ্রকাশ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email