লাকসামে চুরি হওয়া হাঁস খোঁজাকে কেন্দ্র করে হামলা ভাংচুর লুটপাট

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মোজাম্মেল হক আলম   লাকসাম প্রতিনিধি :  জানান ===
কুমিল্লার লাকসামে তুচ্ছ ঘটনায় হামলা ভাংচুর এবং লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার আজগরা ইউপির ঘাটার নোয়াগাঁও গ্রামে। (৪অক্টোবর) রবিবার ভুক্তভোগী সুফিয়া বেগম বাদী হয়ে চার জনকে অভিযুক্ত করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বাদীর পাশ্ববর্তী ঘরের তাসলিমা আক্তারের একটি হাঁস চুরি হয়। পরে তাসলিমা সুফিয়া বেগমকে সাথে নিয়ে বিভিন্ন যায়গায় চুরি হওয়া হাঁসের সন্ধানে বের হয়। এ ঘটনাকে কেন্দ্র করে পাশ্ববর্তী বাড়ির ছায়েদুর রহমানের ছেলে রানা, মহিন মিয়া, ছায়েদুর রহমান, জহিরুল ইসলামের স্ত্রী ছামিনা বেগম সহ কয়েকজন মিলে হতদরিদ্র আবদুস সাত্তারের স্ত্রী সুফিয়া বেগমের বসত ঘর কুপিয়ে ভাংচুর, লুটপাট করে। এসময় ঘরে থাকা নগদ অর্থ, স্বর্নালংকার লুটসহ প্রায় ৬০হাজার টাকার ক্ষতি সাধন করে। হামলা লুটপাটের বিষয়ে বাড়াবাড়ি করলে অভিযুক্তরা প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগও করা হয়। এ ঘটনায় (৪অক্টোবর) রবিবার ভুক্তভোগী সুফিয়া বেগম বাদী হয়ে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।
সরেজমিনে গিয়ে ঘটনার বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি।
অভিযোগ তদন্তকারী পুলিশ কর্মকর্তা এস.আই সেলিম চৌধুরী বলেন, আমি অন্য একটা মামলায় ব্যস্ত রয়েছি। অভিযোগপত্রটি এখনো বুঝে পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ০৪১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email