রূপগঞ্জে বিদ্যুতের তার ছিড়ে বসত ঘরে আগুন একই পরিবারের নিহত ৪

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় বিদ্যুতের তার ছিড়ে বসত ঘর পুড়ে ঘটনাস্থলে একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। এরমধ্যে ৩ জন ঘটনাস্থলে ও ১ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
নিহতরা হলো, বাড়ির মালিক মাছুম মিয়া, তার স্ত্রী সীমা ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তান। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে শুক্রবার (২২ জানুয়ারি) রাত ৯ টার দিকে উপজেলার পূর্বাচল উপশহরের ১১ নম্বর সেক্টর কুমারটেক গ্রামে। ডেসকো ও পবিস-২ এর ১১ হাজার ভোল্টের দুইটি বৈদ্যুতিক তার ছিড়ে পড়ায়এ দুর্ঘটনা ঘটে।
পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, রাত ৯ টার দিকে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের সন্নিকটে কুমারটেক এলাকায় ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লি বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের উপর ছিড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়। এ সময় ওই লাইনের নিচে বসবাস করা মাছুম মিয়ার ঘরের চালায় তার পড়ে আগুন লেগে মুহুর্তেই পূড়ে যায়। এসময় ঘরে থাকা বাড়ির মালিক মাছুম মিয়া ও তার ২ প্রতিবন্ধী শিশু সšন্তনসহ ৩ জন ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পূর্বাচল ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কাজ করে ২০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ঘর থেকে মাছুমের স্ত্রী সীমাকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের জানান, বৈদ্যুতিক তার ছিড়ে বসত ঘরে আগুনে ঘটনাস্থলেই বাড়ির মালিক মাছুম মিয়া ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তানের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে মাছুমের স্ত্রীও মারা যান।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ