রাণীশংকৈলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীনদের পরিবারকে জমি ও ঘর হস্তান্তর অনুষ্ঠান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ========
দেশব্যাপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীনদের পরিবারকে জমি ও ঘর হস্তান্তর কার্যক্রমের আওতায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় (৩য় পর্যায় ২য় ধাপ) ৪২৫ জন ভূমিহীন-গৃহহীন ব্যক্তি দলিলসহ জমি ও ঘর পেলেন। এ উপলক্ষে বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৯টায় উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) কামরুন নাহার, জেলা সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাসনিম জাহান,উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম,সহকারি কমিশনার(ভূমি)ইন্দ্রজিৎ সাহা , মুক্তিযোদ্ধা হবিবর রহমান, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি ,শিক্ষক, উপকারভোগি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সেের মাধ্যমে সরকারের এ আশ্রায়ণ প্রকল্পের বিস্তারিত তথ্য তুলে ধরে সারাদেশে ২৬,২২৯টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও ঘর হস্তান্তরের ঘোষনা দেন।
এইসাথে তিনি পঞ্চগড় ও মাগুরা জেলাসহ ৫২টি উপজেলাকে ভূমিহীন-গৃহহীনমুক্ত ঘোষনা দেন।সংবাদ প্রকাশঃ  ২১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email