মৌলভীবাজার পৌরসভা নির্বাচন – নৌকা মার্কার প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজার : মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর নৌকা মার্কার প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।
সোমবার ১১ জানুয়ারি সন্ধ্যায় মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডের ওয়েস্টার্ণ প্লাজার পাশে দোয়া মাহফিলের মাধ্যমে উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মসুদ আহমদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান  মিছবাহুর রহমান, বর্তমান মেয়র নৌকার কাণ্ডারী ও যুগ্ম সম্পাদক  আলহাজ্ব ফজলুর রহমান, যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, যুগ্ম সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, জেলা আওয়ামী লীগসদস্য সাইফুর রহমান বাবুল, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরপদার সুয়েব, শিল্প বিষয়ক সম্পাদক ও একাটুনা ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন রুহেল প্রমুখ।
এদিকে রোববার প্রতীক পাওয়ার পর থেকে দিনভর মৌলভীবাজারের প্রতিটি ওয়ার্ডে মেয়র প্রার্থী আলহাজ্ব ফজলুর রহমানের সমর্থনে গণসংযোগে শুরু হয়। ঐক্যবদ্ধ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাঁদের প্রার্থীকে বিজয়ী করতে দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন।
এ সময় লিফলেট বিতরণসহ বিগত ৫ বছরে ফজলুর রহমানের মাধ্যমে মৌলভীবাজার পৌরসভার, কোদালী ছড়া, রাস্তাঘাট প্রশস্তকরণ ও উন্নয়নসহ বিভিন্নমূখী পদক্ষেপের কথা তুলে ধরেন।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ