মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক- এসআই আবু নাইয়ুম ও এএসআই মাহবুবুল আলম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, সংবাদদাতা , মৌলভীবাজারঃ     মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৯ মে ) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া’র সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার সঞ্চালনায় উক্ত অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম, জেলা বিশেষ শাখার ডিআইও ১ মোঃ আব্দুল হাই চৌধুরী ও মৌলভীবাজার জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ।
সভায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।
সভা শেষে জেলার পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে এপ্রিল ২০২২ সালে জেলার শ্রেষ্ঠ থানা ও অফিসার ইনচার্জ নির্বাচিত হন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক, শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন সদর মডেল থানার এসআই (নিঃ) আবু নাইয়ুম মিয়া ও শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন সদর মডেল থানার এএসআই মাহবুবুল আলম।
পুরষ্কার হিসেবে মাননীয় পুলিশ সুপার অফিসারগণের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email