মুরাদনগরে মেধাবী ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ

কুমিল্লার মুরাদনগর উপজেলার কাজিয়াতল কাজিয়াতল খন্দকার অছিউদ্দিন দারুল কোরআন শিশু সদন কমপ্লেক্স থেকে মেধাবী বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সনদ ও পুরস্কার তুলে দিচ্ছেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খান।

সিটিভি নিউজ।।    ফয়জুল ইসলাম ফয়সাল মুরাদনগর প্রতিনিধি  জানান===
কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল খন্দকার অছিউদ্দিন দারুল কোরআন শিশু সদন কমপ্লেক্স থেকে মেধাবী ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মঙ্গলবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেধাবী বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সনদ ও পুরস্কার তুলে দেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদ।
মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি কাজী আব্দুস সালামের সভাপতিত্বে কাজিয়াতল দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় সনদ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা বে-সরকারি এতিমখানা কল্যাণ সমিতির সভাপতি হাফেজ বাশারত ভুইয়া ও সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ লোকমান, বুটিয়াকান্দি দরবার শরিফের পরিচালক মাওলানা শাহ্ এমদাদুল হক, উম্মে সাকিনা মহিলা মাদ্রাসার পরিচালক মাওলানা আবু ইউসুফ, মাহ্বুবা খাতুন মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কামাল উদ্দিন খন্দকার, মাদ্রাসার পরিচালক হফেজ কাজী ওমর ফারুক খন্দকার প্রমুখ।
পুরস্কার বিতরণ শেষে জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খান এতিমখানার অফিস কক্ষ, ক্লাশ রুম, ষ্টোর রুমসহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন ও ছাত্র-ছাত্রীদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি এতিমখানা কর্তৃপক্ষের বিভিন্ন কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ