মুরাদনগরে মি.ফানের তরুণদের সহায়তায় ৮০ বছরের বৃদ্ধ পেলো নতুন ঘর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
সামাজিক যোগাযোগ মাধ্যম ও গ্রুপের সদস্যদের কাছ থেকে অসহায় মানুষের খোঁজ পেলেই ছুটে যায় মানব সেবায় মি. ফান গ্রুপের সদস্যরা। শুরু হয় দেশ-বিদেশে থাকা সদস্যদের কাছ থেকে অর্থ সংগ্রহের কাজ। আর সেই অর্থ দিয়ে দাঁড়ানোর চেষ্টা করেন সেই সব অসহায় মানুষগুলোর পাশে।
ইতিপূর্বে মানব সেবায় মি. ফান সংগঠনের সদস্যরা কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার মোচাগাড়া গ্রামে অসহায় মা ও মেয়েকে থাকার জন্য তৈরি করে দিয়েছে একটি নতুন ঘর। তার কিছুদিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পেয়ে উপজেলার শুশুন্ডা দক্ষিণ দিলালাপুর গ্রামের অসহায় মা ও ছেলেকে দেয়া হয় আরো একটি নতুন ঘর। আর এসব ঘর গুলোর নাম দেয়া হচ্ছে ‘ছায়ানীড়’। এছাড়াও এলাকায় বেশ কিছু প্রশংসনীয় কাজ করেছে তারা অসুস্থ মানুষকে চিকিৎসা সেবা দেয়া, শীতবস্ত্র বিতরণ, নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, এতিম ছাত্রদের পোশাক প্রদানসহ জরুরি প্রয়োজনে অসুস্থ ব্যক্তিদের নিজ খরচে রক্ত প্রদানও করে আসছে এই সংগঠনের সদস্যরা।
তারই ধারাবাহিকতায় গত দুই সপ্তাহ আগে গ্রুপের সদস্যদের মাধ্যমে খোঁজ মেলে উপজেলা সদর এলাকার উত্তরপাড়া গ্রামের ৮০ বছর বয়সী বৃদ্ধ খলিল মিয়ার। স্ত্রী রেনু বেগমকে নিয়ে থাকেন একটি ছাউনির নিচে। দুই ছেলে থাকলেও বাবা মাকে নতুন ঘর তৈরি করে দেয়ার মতো সামর্থ্য নেই তাদের।
অবশেষে মানব সেবায় মি. ফানের সদস্যদের প্রচেষ্টায় প্রায় ২২ হাজার টাকা ব্যয়ে তৈরি করা হয় একটি নতুন ঘর। শুক্রবার সকালে বৃদ্ধ খলিল মিয়া ও তার স্ত্রী রেনু বেগমের হাতে তুলে দেয়া হয় সেই ঘরের মালিকানা। আর সেই ঘরের নাম দেয়া হয়েছে ‘ছায়ানীড়’ (৩)।

সংবাদ প্রকাশঃ  ১৬১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email