মুরাদনগরে গাঁজার রাণীসহ চার যুবক আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এন এ মুরাদ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে চার কেজি দুইশ গ্রাম গাঁজাসহ পাঁচ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। বৃহষ্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলার সূত্রে জানাগেছে, বুধবার বিকালে মাদকের একটি বড় চালান যাবে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিল্লা-ব্রাক্ষণবাড়িয়া সড়কের কোম্পানীগঞ্জ ফাতেমা ব্রিকসের পাশে অবস্থান নেয়। এসময় সিএনজি তল্লাশী করে চার কেজি গাঁজাসহ চার যুবক ও সিএনজিটিকে আটক করেন পুলিশ।
আটককৃত যুবকরা হলো, লালমাই থানার দরবেশ পাড়ার সুরুজ মিয়ার ছেলে মোঃ নুরুল হক (৪২), কসবা থানার হরিপুর গ্রামের মফিজুল ইসলাম মাস্টারের ছেলে এনামুল হক (২৮), সাগরতলা গ্রামের শাহজাহানের ছেলে সুজন মিয়া (২৫), ব্রাক্ষণবাড়িয়া সদর থানার উত্তর মোড়াইলের শাহিন মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন (৩০)।
অপরদিকে বৃহষ্পতিবার সকালে উপজেলার বাখরনগর বাজার থেকে পয়ষট্টি বছরের বৃদ্ধা গাঁজার রাণী মরিয়ম বেগমকে আটক করা হয়েছে। সে বাখরনগর ৭নং ওয়ার্ডের মৃত আব্দুল খালেকের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানাযায়, মরিয়ম বেগম প্রায় ত্রিশ বছর গাঁজা ব্যবসার সাথে জড়িত। বাখরনগর এলাকায় তাকে গাজাঁর রাণী বলা হয়। এর আগে পুলিশ তার বাড়িতে অভিযান চালালে সে পালিয়ে যায়।
তখন ঘর থেকে গাজাঁসহ মরিয়ম বেগমের ছেলে কবির হোসেনকে আটক করে জেল হাজতে পাঠায় পুলিশ। পরে খালেক মিয়ার পরিবারের বিরুদ্ধে মাদক বিরুধী মানবন্ধন করেছিল এলাকাবাসী। এতে কোন কাজ হয়নি, মরিয়ম বেগম আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ দিন মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছিল।
মুরাদনগর থানা অফিসার ইনচার্জ আবুল হাসিম বলেন, বৃদ্ধ মরিয়মসহ চার যুবকে পৃথক স্থান থেকে গ্রেফতার পূর্বক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামালা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মহিলা খুব চালাক প্রকৃতির লোক। তাকে গাঁজাসহ বাখরনগর বাজার থেকে আটক করে পুলিশ। পরে তার বাড়িতে গিয়ে তল্লাশীকে আরো গাঁজা উদ্ধার করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৬-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email