মুরাদনগরে কর্মী সভায় এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন নারী জাতিকে পিছনে রেখে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন, কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

সিটিভি নিউজ।।       ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে :============
আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি দলে নারী কর্মী সম্পৃক্ত করার কথা উল্লেখ করে বলেন, দেশে অর্ধেকের চেয়ে বেশী নারী। আর এ নারী জাতিকে পিছনে রেখে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। তাই নারীদের ইসলামিক মূল্যবোধের মধ্যদিয়ে সু-শিক্ষায় শিক্ষিত করে বিভিন্ন কাজে অংশ গ্রহণ করার সুযোগ দিতে হবে। তাহলেই ২০৪১ সালের মধ্যেই আমরা যে উন্নত রাষ্ট্রে উপনীত হওয়ার স্বপ্ন দেখছি, তা বাস্তবে পরিনত হবে।
আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি শুক্রবার বিকেলে কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পালাসুতা বঙ্গবন্ধু চত্বরে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, সহ-সভাপতি হানিফ সরকার, আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল।
ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন খন্দকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান বিএসসি, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সমাজসেবক দেলোয়ার হোসেন, দারোরা বাজার বনিক সমিতির সভাপতি ছানু মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল কুদ্দুস, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফকির আলমগীর, সমাজসেবক ইঞ্জিনিয়ার রমিজ উদ্দিন, আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান ও কাজী ইউসুফ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুন্সী।
উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদের উপস্থাপনায় অনুষ্ঠিত কর্মী সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক সাইফুল ইসলাম রাজিব, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম সারোয়ার চিনু, ধামঘর ইউপি চেয়ারম্যান আবদুল কাদির, কুমিল্লা উত্তর জেলা মৎস্যজীবী লীগের সদস্যসচিব রাজিব মুন্সী ও মহিলা আওয়ামীলীগ নেত্রী মমতাজ বেগম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি আরো বলেন, আওয়ামী লীগের নেতা হতে গেলে আগে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করতে হবে। তাহলেই আওয়ামী লীগের কর্মী বা নেতা হওয়া সার্থক হবে। শেখ হাসিনার শাসনামলে দেশে উন্নয়নের কথা উল্লেখ করে তিনি আরো বলেন, দীর্ঘ ১২ বছর আওয়ামীলীগ সরকার ক্ষমতায়। এ সময়ে সরকার বঙ্গবন্ধু স্যাটেলাইট, বঙ্গবন্ধু টার্নেল, মেট্রোরেল, ফ্লাইওভার, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, পদ্মা সেতুর মতো অসংখ্য মেগা প্রকল্পের কাজ সম্পন্ন হয়েছে। শুধু তাই নয়, প্রতিটি উপজেলায় শিক্ষা, চিকিৎসা, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, মসজিদ, মন্দির, স্কুল কলেজ, মাদরাসায় ব্যাপক হারে উন্নয়ন হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email