মুরাদনগরে ইমন খান’কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়নবাসী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   এন এ মুরাদ, মুরাদনগর সংবাদদাতা জানান ===
সাইফুল করিম খাঁন ইমন’কে মুরাদনগর উপজেলার ১৪ নং নবীপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগন । ইমন খাঁন পেশায় একজন সফল ব্যবসায়ী ও সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তিনি গুঞ্জর গ্রামের জয়দল করিম খানের পুত্র। রাজনৈতিক দিক থেকে আওয়ামীলীগের একজন একনিষ্ঠ কর্মী বলে জানাযায়।
১৪নং নবীপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে কথা হলে তারা জানান, সাইফুল করিম খান ইমন একজন সৎ ,শিক্ষিত ও ভালো মানুষ। তিনি চেয়ারম্যান হলে এই ইউনিয়নবাসীর উপকার হবে। আমরা চাই সাইফুল করিম খান ইমন মাঠে আসুক।সমাজ সেবায় এই খান পরিবারের অনেক অবদান রয়েছে। মসজিদ , মাদ্রাসা , মন্দির, অসহায় মানুষেরা যখনি তাকে ডেকেছেন তখনি তার কাছ থেকে সহযোগীতা পেয়েছেন।
আবুল কালাম আজাদ বলেন, সাইফুল করিম খান ইমন যোগ্য প্রার্থী। তিনি নিবার্চিত হলে এই ইউনিয়নের জনগন সঠিক সেবা পাবেন। যেহেতু তিনি ব্যক্তি জীবনে প্রতিষ্ঠিত, সেহেতু মাঠ থেকে নেওয়ার মত তার কোন চাহিদা নেই। আমরা চাই ইমন খান নির্বাচনে আসুক। এছাড়া তিনি একজন প্রতিষ্ঠিত মানুষ। বাংলাদেশের প্রথম শ্রেণীর তালিকা ভূক্ত ঠিকদার।
এই ব্যাপারে ইমন খাঁন বলেন, আমার ইউনিয়নের জনগণ চায় আমি জনপ্রতিনিধি হয়ে তাদের পাশে থাকি। তাই সিদ্ধন্ত নিয়েছি ইলেকশন করব। যদি নির্বাচিত হই তাহলে গরীব -দুঃখী মেহনতি মানুষের পাশে থেকে সেবা করে যাব এবং মাদক, ইভটিজিং, বাল্যবিয়েসহ সমাজের যাবতীয় অপরাধকে নির্মূল করে একটি সুন্দর, সুশৃঙ্খল সমাজ গঠন করব।  সংবাদ প্রকাশঃ  ০৪১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email