মুজিববর্ষে একটি মানুষও গৃহহীন থাকবে না সাপাহারে প্রধানমন্ত্রী’র বাড়ি উপহার

সিটিভি নিউজ।।   প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: সারা দেশের ন্যায় নওগাঁর সাপাহারে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত থেকে সাপাহার উপজেলার ১২০টি পরিবারের মাঝে গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন ঘোষনা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় উপজেলা হলরুমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার প্রধানমন্ত্রী’র উপহার হিসেবে গৃহহীনদের হাতে বাড়ির চাবি ও দলিল হস্তান্তর করেন।
উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী জানান, প্রধানমন্ত্রীর অঙ্গিকার মুজিববর্ষে একটি মানুষও গৃহহীন থাকবে না। সে অনুযায়ী এ উপজেলায় প্রকৃত ভূমিহীন, গৃহহীন ও প্রতিবন্ধী পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আওতায় ১২০টি পরিবারের মাঝে ২ রুম বিশিষ্ট গৃহ ও জমির দলিল হস্তান্তর করা হয়। প্রতিটি বাড়ির ব্যয় ১লক্ষ ৭৫ হাজার টাকা করে মোট ব্যয় ২ কোটি ১০লক্ষ টাকা।
এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ ইব্রাহিম অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নওগাঁ, উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন, সহকারি কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, থানা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী প্রমূখ।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ