মান্দায় উপজেলা পরিষদ উপনির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধিঃ  জানান === নওগাঁর মান্দা উপজেলা পরিষদের উপনির্বাচনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপির প্রার্থী মকলেছুর রহমান মকে।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর দেড়টার দিকে মান্দা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে দলের সিদ্ধান্তে তিনি সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

মকলেছুর রহমান মকে অভিযোগ করে বলেন, বিএনপির পোলিং এজেন্টদের সকাল থেকে ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি। উপজেলা সহকারী রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তাকে বিষয়টি অবগত করা হলেও কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি। প্রশাসনের সহায়তায় প্রহসনের নির্বাচন করা হচ্ছে। যা আমরা মানি না। আমার নেতাকর্মীসহ সাধারণ ভোটারদের ওপর অত্যাচার ও নির্যাতন করা হয়েছে। এতে আমি ব্যথিত এবং দুঃখিত।

তিনি বলেন, আমাদের দাবি নির্বাচন বাতিল করে আগামীতে নতুন করে নির্বাচনের তারিখ ঘোষণা করা হোক। যদি তা না হয় তাহলে নেতাকর্মীদের নিয়ে রাস্তার নামবো। আন্দোলন করতে বাধ্য হবো।

এ সময় নওগাঁ জেলা বিএনপির সদস্য ডা. একরামুল বারী টিপু, মনোজিত কুমার সরকার, মান্দা উপজেলা যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক মকুল, সদস্য অধ্যক্ষ আব্দুল মতিনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মান্দা উপজেলার ১৪টি ইউনিয়নের ১০৮টি ভোটকেন্দ্রে এ উপনির্বাচনে সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। যেখানে মোট ভোটার তিন লাখ ৯৭৬ জন।

উল্লেখ্য, গত ৬ জুলাই এ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সরদার জসিম উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এরপর তার পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।  

সংবাদ প্রকাশঃ  ২০১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email