মানুষের সুস্থ থাকতে শরীর চর্চার বিকল্প নেই, কুমিল্লায় অত্যাধুনিক জিম সেন্টারের উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃআবদুল আউয়াল সরকার,  কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
কুমিল্লায়  প্রথমবারের মত অত্যাধুনিক সুযোগ সুবিধা নিয়ে যাত্রা শুরু করলো ” লেটস ওয়ার্ক আউট” জিম সেন্টার।
শুক্রবার (২অক্টোবর ) বিকেলে কুমিল্লা  আদর্শ সদর উপজেলার মধ্যম আশরাফপুর, ইপিজেড রোড, ভেপজা স্কুলের সামনের মার্কেটের ২য় তলায় এ জিম সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন হয়।
জিম সেন্টারের পরিচালক  সাব্বির আহমেদ এর  পরিচালনায় এ উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জি এম আলাউল করিম,পিয়ারলেস ম্যাটস এর চেয়ারম্যান গোলাম সরওয়ার,কুমিল্লা ইমেজিং সেন্টারের ব্যবস্হাপনা পরিচালক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃআবদুল আউয়াল সরকার, মোঃনজরুল ইসলাম প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে জীম সেন্টারের পরিচালক সাব্বির আহমেদ বলেন, প্রতিটি মানুষের সুস্থ থাকতে শরীর চর্চার বিকল্প নেই। তাই কুমিল্লার  মানুষকে এ সুবিধা দিতে অত্যাধুনিক সরঞ্জামদির সমন্বয়ে এ জিম সেন্টার চালু করেছি। এতে দক্ষ প্রশিক্ষক দিয়ে শরীর চর্চা, শিক্ষার্থী ও খেলোয়াড়দের জন্য ১০% ছাড় এবং ডায়াবেটিকস রোগীদের জন্য আলাদা ব্যায়ামের ব্যবস্থা রাখা হয়েছে।পুরুষ ও মহিলাদের জন্য সম্পূর্ন আলাদা ব্যবস্হা।সংবাদ প্রকাশঃ  ০৪১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email