মানবাধিকার বাস্তবায়নে সকলে এগিয়ে আসতে হবে- সিনিয়র ও জেলা দায়রা জজ মোঃ আতাবুল্লাহ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   এইচ এম মহিউদ্দিন, (ব্যুরো প্রতিনিধি ) ।। জানান ====  মানবাধিকার সৃষ্টি লগ্ন থেকেই লঙ্গিত হয়ে আসছে।  কিন্ত তারই মধ্য দিয়ে মানুষ দুর্বলদের পাশে দাঁড়িয়েও কাজ করে আসছে। আমাদের এই চোট্ট দারিদ্র দেশে সকলের প্রচেষ্টায় আজ উন্নয়নশীল দেশে পরিনত হচ্ছে। যেখানে বর্তমানে পাকিস্তান, শ্রীলংকা ও বার্মাসহ বিভিন্ন দেশে অর্থনৈতিক অবস্থার চেয়ে বাংলাদেশ অনেক ভালভাবে এগিয়ে যাচ্ছে। আর এটাই একমাত্র সকলের সম্মিলিত প্রচেষ্টার ফসল। আজকে যারা মানবাধিকার নিয়ে কাজ করছেন, কেউ বা মানবাধিকার লঙ্গন করছেন, কিন্ত সেখানে আপনারা গিয়ে হাজির হচ্ছেন, আর বিষয়গুলোকে তুলে ধরছেন।

আমি আশা করবো আগামী দিনে তৃণমূল থেকে মানবাধিকার বাস্তবায়নে নতুন নেতৃত্ব উঠে আসবে। রবিবার বাংলাদেশ মানবাধিকার কমিশন কুমিল্লা দক্ষিণ জেলা শাখার উদ্যোগে জেলা আইনজীবিদের নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি কুমিল্লা জেলা সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ আতাবুল্লাহ এসব কথা বলেন।

রবিবার বিকেলে কুমিল্লা জেলা আইনজীবি ভবনে ৭নং হল রুমে আয়োজিত জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত সভাপতি এড. মোঃ আহসান উল্ল্যাহ খন্দকার ও সাধারণ সম্পাদক এড. মোঃ আবু তাহেরসহ নির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা ও জেলা কমিটির সদস্যদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মানবাধিকার কমিশন কুমিল্লা দক্ষিণ জেলা কমিটির সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এম এ করিম মজুমদারের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গর্ভনর মোঃ মোস্তাক আহমেদ ভূইয়া।

সংবাদ প্রকাশঃ  ২৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email