মহানগরীতে মাদকবিরোধী অভিযানে বিজিবির ওপর হামলা,আহত ২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি,  জানান =====
কুমিল্লা মহানগরীতে চোরাচালান ও মাদকবিরোধী অভিযানের সময় বিজিবি সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে; এতে বিজিবির দুই সদস্য আহত হয়েছেন।
মঙ্গলবার রাতে নগরীর শাসনগাছা এলাকায় এই হামলার ঘটনা ঘটে বলে কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান।
বুধবার সকালে তিনি বলেন, রাতেই বিজিবি আটজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১০ থেকে ১৫ জনের বিরুদ্ধে মামলা করেছে। এখনও কেউ গ্রেপ্তার হয়নি।
এ প্রসঙ্গে জানতে সকালে ১০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ ইসহাকের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।
স্থানীয়রা জানান, রাতে অভিযানে গেলে মাদক কারবারীরা বিজিবি সদস্যদের ধাওয়া দেয়। এ সময় বিজিবি সদস্যরা গাড়ি নিয়ে পাশের রেলের নির্মাণকাজের ঠিকাদারি প্রতিষ্ঠান ‘মাক্স’-এর কার্যালয়ে আশ্রয় নেন।
মাক্স অফিসের নিরাপত্তা কর্মকর্তা আব্দুল মালেক ভুঁইয়া বলেন,আমাদের এখানে বিজিবি সদস্যরা গাড়ি নিয়ে প্রবেশ করলে বাইরে থেকে বৃষ্টির মতো পাথর নিক্ষেপ করা হয়। এতে বেশ কয়েকজন আহত হন।
পরে ঘটনাস্থলে আরও বিজিবি, পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়। রাত প্রায় ১টা পর্যন্ত তারা ঘটনাস্থলে ছিলেন।সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email