মনোহরগঞ্জ উপজেলা দক্ষিণ শাখা ইসলামী আন্দোলন বাংলাদেশের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      মোঃ আলমগীর হোসেন ঃ সংবাদদাতা জানান =====
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা দক্ষিণ শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ মে ২২ইং) উপজেলার নাথেরপেটুয়া দলীয় কার্যালয়ে এ ঈদ পুনর্মিলনী ও যৌথসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রিয় সদস্য আলহাজ্ব সেলিম মাহমুদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা দক্ষিণ ইসলামী আন্দোলন বাংলাদেশের সহ-সভাপতি মোঃ নেছার উদ্দিন সুমন, সেক্রেটারী হাফেজ শরাফত করীম, সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান হাসিব, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আহমাদ উল্লাহ খালেদ, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা দক্ষিণ ইসলামী আন্দোলন বাংলাদেশের সেক্রেটারী মাওলানা আবু ছালেহ প্রমুখ।
উপজেলা দক্ষিণ ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুফতি নজরুল ইসলামের সঞ্চালনায় এতে উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের ইসলামী আন্দোলন ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, ঈদ পুনর্মিলনী সহযোদ্ধাদের সাথে মিলিত হবার বাড়তি আনন্দ, এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। এটি আমাদের জন্য পরস্পর ঐক্যবদ্ধ হওয়ার শিক্ষাও। এই শিক্ষা ও অনুপ্রেরণাকে সামনে নিয়ে যদি আমরা আল্লাহর রজ্জুকে একতাবদ্ধ হয়ে দৃঢ়ভাবে আঁকড়ে ধরতে পারি, তবেই আমরা দ্বীন কায়েমে বিজয়ার্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।   সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email