মনোহরগঞ্জে সরকারি খাল দখলের অভিযোগ

সিটিভি নিউজ।। মোঃ হুমায়ুন কবির মানিক,   মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি  জানান ===
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও ইউনিয়নের বাগচতল গ্রামে সরকারি খাল দখলের অভিযোগ উঠেছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে লিখিত অভিযোগ করেন গ্রামের বাসিন্দারা।
অভিযোগ সূত্র ও সরেজমিন অনুসন্ধানে জানা যায়, সম্প্রতি বাগচতল গ্রামের আন্দিরপাড় মোড় নামক জায়গায় সরকারি ১নং খতিয়ান ভুক্ত খাল ভরাট করে দোকানঘর নির্মাণ করেন একই গ্রামের মৃত শাফায়েত উল্লাহর ছেলে মোহাম্মদ হোসেন। দোকানঘরের পাশে একটি নির্মাণাধীন পাবলিক টয়লেটও দেখা গেছে। এটি গ্রামের বাসিন্দাদের সম্মিলিত উদ্যোগে নির্মাণ করা হচ্ছে বলে জানা গেছে। সরকারি সম্পত্তি দখলমুক্ত করতে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় সচেতন নাগরিকরা।
বাগচতল গ্রামের ষাটোর্ধ্ব বাসিন্দা মফিজুর রহমান বলেন, সরকারি খাল দখল এবং কালভার্ট বন্ধ করে দেয়ার ফলে কৃষিকাজে পানি সেঁচ ও নিষ্কাশনের ক্ষেত্রে তাদেরকে হিমশিম খেতে হচ্ছে। তিনি এ বিষয়ে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা বলেন, ‘অভিযোগ পেয়েছি। সরকারি সম্পত্তি দখলমুক্ত করতে উপজেলা প্রশাসন কাজ করছে।’

সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ