ব্রাহ্মণপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    আনোয়ারুল ইসলাম সংবাদদাতা জানান ==
২৮সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করেছে ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়ন যুবলীগ। দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপির ব্রাহ্মণপাড়া উপজেলার মিরপুরস্থ বাস বভনে সন্ধ্যায় এক অনুষ্ঠানের মধ্যদিয়ে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত থেকে কেক কেটে দিবসটি উদযাপন করেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা, থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব শফিউদ্দিন আহাম্মেদ (শহেদ)সরকার, মাধবপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মিয়া মোঃ জাহাঙ্গীর।
সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা যুবলীগ নেতা প্রবাসী আল আমিন ও মাধবপুর ইউনিয়ন যুবলীগের যগ্ম সাধারণ সম্পাদক তারেক সরকার। এছাড়াও ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম, উপজেলা ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ প্রকাশঃ  ০২১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email