ব্রাহ্মণপাড়ায় পাওনা টাকা ফেরত চাওয়ায় ভাইয়ের হামলায় বোন আহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    আনোয়ারুল ইসলাম ॥ সংবাদদাতা জানান ===
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা দলগ্রামে পাওনা টাকা চাওয়ায় ছোট বোনকে ভাই ও ভাইয়ের ছেলেরা হামলা চালিয়ে মারধর করে আহত করার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেছেন ভগ্নীপতি। ঘটনাটি গত ১৬ অক্টোবর রাতে ঘটেছে। বর্তমানে আহত বোন ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
আহত সূত্রে জানা গেছে, উপজেলা চান্দলা ইউনিয়নের দলগ্রামের মৃত আমীর হোসেনের মেয়ে জুলেখা বেগম (৩৫) এর নিকট হতে তার বড় ভাই খোরশেদ আলম গত ৩ বছর পূর্বে ৩লক্ষ ৫০হাজার টাকা ধার নেয়। গত কয়েকদিন যাবত জুলেখা বেগম তার ভাই খোরশেদ আলমের নিকট পাওয়ানা টাকা ফেরত চাওয়ায় টাকা ফেরত দিতে অনিহা প্রকাশ করে খোরশেদ। টাকা ফেরত না দিয়ে বিভিন্ন অজুহাতে সময় ক্ষেপন করে আসছে। এনিয়ে ঘটনার দিন রাতে তারা দুই ভাই বোনের মধ্যে তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে জুলেখার ভাই খোরশেদ আলম ও তার স্ত্রী শাহেনা বেগম, ছেলে সবুজ এবং ফারুক ক্ষিপ্ত হয়ে জুলেখার উপর হামলা চালিয়ে মারধর করে গুরত্বর আহত করে। এসময় এলাকাবাসী এগিয়ে আসলে খোরশেদ আলম ও তার স্ত্রী এবং ছেলেরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে এলাকাবাসী জুলেখাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে। বর্তমানে জুলেখা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধী রয়েছেন। পরে একইদিন রাতে আহত জুলেখার স্বামী আশিকুর রহমান বাদী হয়ে হামলাকারী খোরশেদ আলম ও তার ছেলে এবং স্ত্রীর বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
এব্যাপারে অভিযোক্ত খোরশেদ আলমের সাথে বেশ কয়েক বার যোগাযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।

সংবাদ প্রকাশঃ  ১৭১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email